এক বৃদ্ধার মৃত্যু আহত ৪

পেকুয়ায় কার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ

পেকুয়া প্রতিনিধি | শুক্রবার , ১৩ মে, ২০২২ at ৫:৪৮ পূর্বাহ্ণ

পেকুয়ায় যাত্রীবাহী অটোরিকশা ও একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বুতিজা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৪ জন যাত্রী মারাত্মক আহত হয়। গতকাল বৃহস্পতিবার সকালে বরইতলী-পেকুয়া-মগনামা বানৌজা শেখ হাসিনা সড়কের পেকুয়া আশরাফুল উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বুতিজা বেগম (৬০) কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কিরণ পাড়া গ্রামের নুরুল হকের স্ত্রী।
আহতরা হলেন নিহত মর্তুজা বেগমের মেয়ে মুন্নী আক্তার (৩৫), জামাতা আতিকুর রহমান (৪০), নাতি তোফায়েল আহমেদ (৬), অপর এক আহতের নাম পাওয়া যায়নি।

জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করেন। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মগনামা হতে পেকুয়াগামী একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা এনজিও সংস্থা আইএমওর একটি সাদা পাজেরো গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সূত্র জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিঙাটি ধুমড়ে মুছড়ে গেলে ভেতরে থাকা যাত্রীরা গুরুতর জখম হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে। তবে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করেছে এবং নিহতের মরদেহ স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে বুঝিয়ে দেয়া হয়েছে। অপরাপর আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্প থেকে ২৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১
পরবর্তী নিবন্ধবোতলজাত সয়াবিন ড্রামে ঢেলে বিক্রি