উষ্ণতার পরশ নিয়ে শীতার্তদের পাশে

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৩ জানুয়ারি, ২০২৩ at ৯:৪৮ পূর্বাহ্ণ

অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এ উপলক্ষে গতকাল দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্বরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে সিপিডিএল এর পক্ষ থেকে ১০০০ পিস কম্বল সিএমপি ও কমিউনিটি পুলিশিং সেল, চট্টগ্রাম মহানগরের নিকট হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেলের যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন মহানগর কমিউনিটি পুলিশিং সেলের আহবায়ক দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, মহানগর কমিউনিটি পুলিশিং সেলের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সিপিডিএলের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেনসহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেলের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ৫০০ শয্যার হাসপাতাল করা হবে
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা