উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মিষ্টি কুমড়ায় ভোট চাই: হাসান মুরাদ বিপ্লব

| শুক্রবার , ৮ জানুয়ারি, ২০২১ at ৬:৫২ অপরাহ্ণ

মহামারী কোভিড-১৯ এর কারণে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে।
আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব ফিরিঙ্গী বাজারের আলকরণের ২নং ও ৩নং গলিতে গণসংযোগ করেন।
আজ শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল ৪টা থেকে শুরু করে এই গণসংযোগে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শিক্ষক শাহাদাত হোসেন, আলহাজ্ব জালাল আহমেদ চৌধুরী, আলহাজ্ব জামাল আহমেদ চৌধুরী, সেলিম চৌধুরী, কামাল উদ্দিন চৌধুরী, আবদুল কাইয়ুম, ফজলুল হক, রফিকুল হক, শামিমুল হক, তৈয়ব আলী, খোরশেদ আলম রহমান, ওসমান গণি মানিক, তাজউদ্দিন রিজভী, ফজলে হাসান চৌধুরী, তানভীর আহমেদ রিংকু, জাহাঙ্গীর আলম, আবদুল আজিজ, এনামুল হক, আবদুল মতিন, শাহাদাত হোসেন, মোঃ সরওয়ার সরকার, মোঃ আলাউদ্দিন, সাফফাত বিন আমিন, শফিউল আলম জনি, মোঃ রাশেদ, আলাউদ্দিন বাপ্পী, আকতার মিয়া, জমির উদ্দিন পারভেজ, নুরুল আজিম, অনিন্দ্য দেব, মোঃ হারুন, সুফী রিজভী, সুলতান সম্রাট প্রমুখ।
গনসংযোগকালে তিনি বলেন, “একটি গতিশীল, কর্মমুখর, শান্তিপূর্ণ, স্বাস্থ্যসম্মত, নান্দনিক ফিরিঙ্গীবাজার ওয়ার্ড গঠনে আমার এবং এলাকাবাসীর লালিত স্বপ্নের বাস্তবায়নে চলমান কার্যক্রমকে এগিয়ে নিয়ে যেতে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আবারও নির্বাচিত হওয়ার ইচ্ছে প্রকাশ করছি। এলাকাবাসীর কাছে আমার আবেদন, অতীতের মতো আবারও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মিষ্টি কুমড়ায় আপনাদের কাছে ভোট চাই। আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হলে আপনাদের স্বপ্নের ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের পরিকল্পনাসমূহ বাস্তবায়নে আমি সক্ষম হবো বলে আশাবাদী।”

পূর্ববর্তী নিবন্ধআমানত শাহ’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে শাহাদাতের নির্বাচনী প্রচারণা শুরু
পরবর্তী নিবন্ধরাঙামাটির সাজেকে মাহিন্দ্র-মোটর সাইকেলের মুখোমুখি দুর্ঘটনায় আহত ৭