উত্তরা মোটর্স নিয়ে এল নতুন বাজাজ ডিসকাভার

| রবিবার , ১৮ জুলাই, ২০২১ at ৭:২৫ পূর্বাহ্ণ

আকর্ষণীয় নতুন সব ফিচারে সমৃদ্ধ নতুন বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫, রাইডিং এর আনন্দকে বাড়িয়ে তুলুন বহুগুণ। বাংলাদেশের মোটরসাইকেল প্রেমিকদের কাছে ডিসকাভার একটি পরিচিত এবং সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলের নাম। সেরা মাইলেজ, প্রিমিয়াম সিটিং, নতুন কালার স্কিমের নতুন ডিসকাভার আগের ন্যায় স্বল্প দামেই, হাতের নাগালেই থাকছে সবার।
নতুন ডিসকাভারে থাকছে- ডিজিটাল কন্সোলের সাথে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইন্ডিকেটর, চালক এখন মোটরসাইকেলটি কোন গিয়ারে চালাচ্ছে এবং কোন গিয়ারে চালানো উচিত তা খুব সহজেই নির্ধারণ করতে পারবেন, যার ফলে গিয়ার শিফটিং হবে আগের চেয়ে অনেক সহজ। কম্ফোর্টেকের আরামদায়ক কুইল্ট লম্বা সিট এবার ডিসকাভারে যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিং-এ চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সাথে বসতে পারবেন এবং দীর্ঘ সময় স্বাচ্ছন্দে রাইড করতে পারবেন। এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত করা হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার, যা সঠিক সময়ে সার্ভিসিং-এর কথা স্মরণ করিয়ে দিবে।
অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিড্‌ ব্রেকিং সিস্টেম (সিবিএস) এর সাথে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রঙ সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম, যা নতুন ডিসকাভারেকে দেখতে আরো আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বাচ্ছন্দ্যময় করে তুলেছে। নতুন ডিসকাভার ১২৫ সিসি ভ্যারিয়্যান্টে ১২৪.৫ সিসির ইঞ্জিনে, ১১ পিএসের পাওয়ার @ ৭৫০০ আরপিএম এবং ১১ এনএম টর্ক @ ৫৫০০ আরপিএম থাকছে, যা আরো শক্তিশালী করে তুলেছে নতুন ডিসকাভার ১২৫ মোটরসাইকেলটিকে। নতুন ডিসকাভার (১২৫ ও ১১০ সিসি) – সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। ক্রেতা সাধারণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতেই নতুন ডিসকাভার ১২৫ সিসি – ১ লাখ ৩৩ হাজার ৫শ টাকা ও ১১০ সিসি – ১ লাখ ১৮ হাজার ৫০০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। ঈদ ক্যাম্পেইন ২০২১ চলাকালীন কিনলেই পাচ্ছেন নগদ ৩০০০ টাকা ছাড়। বিস্তারিত জানতে ভিজিট করুন : https://bangladesh.globalbajaj.com/en/brands/discover/discover-125-disc বা ভিজিট করুন https://www.facebook.com/BajajBangladesh। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবৈলছড়ি ব্লাড ডোনেশন ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি
পরবর্তী নিবন্ধগুমানমর্দন ইউনিয়ন পরিষদে ত্রাণ সামগ্রী বিতরণ