উখিয়ার বিট কর্মকতা হত্যার প্রধান আসামি চট্টগ্রামে গ্রেফতার

উখিয়া প্রতিনিধি | সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ১০:৫৫ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার দৌছড়ি বন বিট কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান সজল হত্যা মামলার প্রধান আসামি বাপ্পীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় প্রশাসন।

কাল সকাল সাড়ে দশটার সময় উখিয়া থানায় এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানিয়েছেন। আটককৃত হলো উখিয়ার রাজাপালং ইউনিয়নের পশ্চিম হরিণমারা এলাকার মোহাম্মদ কাশেমের ছেলে মোহাম্মদ বাপ্পী (২৭)।

এ ব্যাপারে কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম গণমাধ্যমকর্মীদের সত্যতা নিশ্চিত করেন করেন। তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম শহরের একটি এলাকা থেকে আজ সোমবার দুপুরে হত্যা মামলার প্রধান আসামি ড্রাম্প ট্রাকের চালক বাপ্পীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে চট্টগ্রাম থেকে কক্সবাজার নিয়ে আসা হচ্ছে।

আগামীকাল সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

গত ৩১ মার্চ মধ্যরাতে উখিয়ায় সংরক্ষিত বনের পাহাড় কেটে অভিযানে গিয়ে ‘মাটি পাচারকারিদের ড্রাম্প ট্রাকের চাপায়’ বনবিট কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান নিহত হন। তিনি কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিটের বিট কর্মকর্তার দায়িত্বে ছিলেন এবং মুন্সিগঞ্জ জেলার গজরিয়া উপজেলার মোহাম্মদ শাহজাহানের ছেলে।

এ ঘটনায় আহত হন বনরক্ষী মোহাম্মদ আলী। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ঝিমংখালী এলাকার আবুল মঞ্জুরের ছেলে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে খেলাচ্ছলে পা‌নি‌তে ডু‌বে ভাই-বো‌নের মৃ’ত্যু
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা