উইকেন্ডের সঙ্গে প্রেম করছেন জোলি?

| রবিবার , ৪ জুলাই, ২০২১ at ৭:৩৩ পূর্বাহ্ণ

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের বহুদিন ধরেই একা অ্যাঞ্জেলিনা জোলি। কিছুদিন আগেই প্রাক্তন স্বামীর সঙ্গে দেখা করে হইচই ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। এবার জনপ্রিয় গায়ক উইকেন্ডের সঙ্গে ক্যামেরাবন্দী হয়ে আবারও শিরোনামে এলেন অ্যাঞ্জেলিনা জোলি।
‘স্টারবয়’ তারকা উইকেন্ড একাই আছেন। সেলেনা গোমেজের সঙ্গে বিচ্ছেদের পর শোনা গিয়েছিল বেলা হাদিদের সঙ্গে প্রেম করছেন তিনি। কিন্তু সেই গুজবও টেকেনি বেশিদিন। এবার তাকে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে দেখা গেল। রাতে লস অ্যাঞ্জেলসের একটি ইতালিয়ান রেস্তোরাঁয় একসঙ্গে ডিনার করে বের হওয়ার সময় ক্যামেরাবন্দী হয়েছেন তারা। সোশ্যাল মিডিয়ায় ছবিটি ছড়িয়ে পড়ার পর অনেকেই মনে করছেন এই জুটি প্রেম করছেন। আবার কেউ কেউ বলছেন, কাজের খাতিরেও দুজনে দেখা করতে পারেন।
এইচবিও-এর নতুন প্রজেক্ট ‘দ্য আইডল’-এ দেখা যাবে উইকেন্ডকে। তিনি সিরিজটির গল্পের সহ-লেখকও। একজন নারী পপ তারকা এবং লস অ্যাঞ্জেলসের একটি ক্লাবের মালিকের প্রেম নিয়ে এই সিরিজের কাহিনী। তিনি এই সিরিজের নির্বাহী প্রযোজকও। তাই অনেকেই মনে করছেন, সিরিজের মূল চরিত্রে অ্যাঞ্জেলিনা জোলিকে নেয়ার জন্যই অভিনেত্রীর সঙ্গে দেখা করেছেন উইকেন্ড।

পূর্ববর্তী নিবন্ধছিটমহলের গল্প
পরবর্তী নিবন্ধজেনারেল হাসপাতালে দুটি হাইফ্লো ন্যাসাল ক্যানুলা দিল পূর্বদেশ