উইকন প্রেজেন্টস পাঁচলাইশ আবাসিক কল্যাণ সমিতির ফ্যামিলি নাইট

| মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ১০:৩২ পূর্বাহ্ণ

উইকন প্রপার্টিজের পৃষ্ঠপোষকতায় পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার রাতে নগরীর একটি কনভেনশন হলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ‘উইকন প্রেজেন্টস ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়।

পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি এম এ মোতালেব সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, চসিকের ভারপ্রাপ্ত মেয়র গিয়াস উদ্দিন, উইকন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম সাঈদুল ইসলাম বাবুল। বক্তব্য দেন, উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মাহাদী ইফতেখার। স্বাগত বক্তব্য দেন, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ সেলিম।

প্রধান অতিথি বলেন, সমৃদ্ধ চট্টগ্রাম, অপরূপ সৌন্দর্য্যের গড়তে আমরা কাজ করছি। পাঁচলাইশ আবাসিক এলাকার জলাবদ্ধতা নিরসন, মসজিদ নির্মাণসহ এই এলাকার উন্নয়নে আমার পক্ষ থেকে যা কিছু করণীয় সব কিছু করা হবে।

উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মাহাদী ইফতেখার বলেন, রিয়েল এস্টেট সেক্টরে দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন দক্ষ অভিজ্ঞ প্রকৌশলী ও স্থপতিদের সমন্বয়ে উইকন প্রপার্টিজ যাত্রা শুরু করে ২০১৯ সালে। এই স্বল্পতম সময়ের মধ্যেই উইকন এই সেক্টরে সুনাম ও গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়। অনুষ্ঠানে উইকন প্রপার্টিজের কার্যক্রম ও আধুনিক আবাসন প্রকল্প নিয়ে তথ্যচিত্র প্রদর্শিত হয়। অনুষ্ঠানে সঞ্চারী নৃত্যকলা একাডেমীর পরিবেশনায় নৃত্য এবং সাংস্কৃতিক পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনগরীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু ৪ জুন
পরবর্তী নিবন্ধ‘মহাজন’ হয়ে আসছেন বড়দা মিঠু