ঈদ বাজারে যাওয়া হলো না শিশু কামালের

রাঙ্গুনিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২০ এপ্রিল, ২০২৩ at ৮:০৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ার স্কুল ছাত্র মো. কামাল হোসাইন (১১)। মা, দুই ভাই ও দুই বোনের সাথে সিএনজি অটোরিকশা যোগে ঈদের বাজারে কেনাকাটা করতে যাচ্ছিলো। কিন্তু তার আর ঈদ বাজারে যাওয়া হলো না। পথেই সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয় তার। নিহত কামাল উপজেলার বেতাগী ইউনিয়নের মির্জাখীল এলাকার মো. বাবুলের ছেলে। সে কর্ণফুলী মডার্ন স্কুলের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে সিএনজি অটোরিকশা যোগে চন্দ্রঘোনা লিচুবাগান যাচ্ছিল তারা। যাওয়ার পথে কাপ্তাই সড়কের বুইজ্জার দোকান এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশায় থাকা শিশু কামাল, তার মা, জমজ দুই ভাই এবং তার দুই বোনসহ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন। আহত বাকী চারজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বুধবার বিকাল ৫টার দিকে নিহত শিশু কামালের নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহাবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কেউ অভিযোগ করেনি, অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকলেজ শাখার পাঠদানের অনুমতি বহাল চায় শিক্ষা মন্ত্রণালয়
পরবর্তী নিবন্ধদুই হাজার টাকার পাঞ্জাবি ১২ হাজারে বিক্রি