ইমরান খান ও তার দল মিথ্যাবাদী : পাক প্রধানমন্ত্রী

| শনিবার , ১৩ মে, ২০২৩ at ৭:৪৭ পূর্বাহ্ণ

পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ বলেছেন, পিটিআই নেতৃত্ব দেশকে ধ্বংসের পথে ঠেলে দিচ্ছে। ইতোমধ্যে দেশ অনেক চ্যালেঞ্জের মুখোমুখি। গতকাল শুক্রবার ফেডারেল মন্ত্রিসভায় ভাষণ দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, পিটিআই চেয়ারম্যান ইমরান খান ও তার দল মিথ্যাবাদী। ইমরানের দাবিযুক্তরাষ্ট্র সরকার উৎখাতের ষড়যন্ত্র করছেএই প্রসঙ্গ টেনে শেহবাজ বলেন, একাধিক জাতীয় নিরাপত্তা কমিটি এই সিদ্ধান্তে পৌঁছেছে যে, তার অভিযোগ মিথ্যা ছিল। সাবেক প্রধানমন্ত্রীর গ্রেপ্তারের পর সুপ্রিম কোর্টের কার্যক্রমের সমালোচনায় তিনি বলেন, প্রধান বিচারপতি ইমরানকে বলেন, আপনাকে দেখে ভালো লাগছে। দুর্নীতির মামলায় তিনি এমনটি বললেন। তিনি আরও বলেন, ডাবল স্ট্যান্ডার্ডের (দ্বিচারিতা) কারণে পাকিস্তানে বিচার ব্যবস্থার মৃত্যু হয়েছে। শেহবাজ শরিফ পিএমএলএনের প্রধান নওয়াজ শরীফ ও ফেডারেল কোয়ালিশনের কয়েকজন সদস্যের গ্রেপ্তারের বিষয়টি স্মরণ করেন। তিনি বলেন, তাদের কোন উদারতা দেখানো হয়েছিল। শেহবাজ বলেন, নওয়াজের সঙ্গে অন্যায় হওয়ার কথা কেউ বলেনি। এই প্রধানমন্ত্রী বলেন, পিটিআইয়ের বিক্ষোভকারীরা আমাদের শহীদদের অসম্মান করেছে। আমাদের শত্রুরাও এমনটি করেনি। খবর বাংলানিউজের।

গেল মঙ্গলবার (৯ মে) সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আলকাদির ট্রাস্ট মামলায় ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেপ্তার হন। বুধবার (১০ মে) আদালত তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন। তোশাখানা মামলাতেও অভিযুক্ত হয়েছেন তিনি। ইমরানের গ্রেপ্তার ঘিরে বিক্ষোভে উত্তাল পাকিস্তান। ইমরানের সমর্থকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। সেনানিবাসসহ বিভিন্ন স্থাপনায় হামলা চালিয়েছেন তারা। এ পর্যন্ত দেড় হাজারের বেশি লোক গ্রেপ্তার হয়েছেন, প্রাণ গেছে আটজনের। বৃহস্পতিবার পাকিস্তানের সুপ্রিম কোর্টে ইমরান খানের গ্রেপ্তারের বৈধতা নিয়ে আবেদনের শুনানি হয়। শুনানিতে আদালত ইমরানের গ্রেপ্তারকে বেআইনি বলেন। এদিন ইমরানকে আদালত অতিথিশালায় রাখার আদেশ দেন এবং শুক্রবার আদালতে হাজির হতে বলেন।

পূর্ববর্তী নিবন্ধমাঠে গড়ালো মাস্টার্স টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আগ্রাবাদ মাস্টার্স এবং হাক্কানী ক্রিকেট ক্লাবের শুভ সূচনা
পরবর্তী নিবন্ধটুইটারের প্রধান নির্বাহী হতে চলেছেন কে এই নারী?