ইমপেরিয়াল হাসপাতালের সাথে ইনার হুইলের কর্পোরেট চুক্তি

| মঙ্গলবার , ২ নভেম্বর, ২০২১ at ১১:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামে বহুমুখী বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ইমপেরিয়াল হাসপাতাল লিঃ (আই.এইচ.এল) এর সাথে ইনার হুইলের স্বাস্থ্যাসেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়েছে। গতকাল ১ নভেম্বর সকালে ইমপেরিয়াল হাসপাতালের সাথে ইনার হুইলের সদস্যরা এমন কী পরিবারবর্গের যাবতীয় চিকিৎসা কার্যক্রম যথাক্রমে-বহিঃবিভাগ, অন্তঃবিভাগ, ডায়াগনস্টিক, ইমারজেন্সি ও অ্যাম্বুলেন্স সার্ভিস প্রদানের লক্ষ্যে এই কর্পোরেট চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।
হাসপাতালের হল রুমে কর্পোরেট চুক্তিতে ইমপেরিয়াল হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন চিফ এঙিকিউটিভ অফিসার (অ্যাক্টিং) রিয়াজ হোসেন এবং ইনার হুইল এর পক্ষে ডিস্ট্রিক্ট চেয়ারম্যান এঞ্জেলা বৈশাখী মেন্ডেজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপেরিয়াল হাসপাতালের চিফ মেডিকেল অফিসার অধ্যাপক ডা. তারিক আল-নাসির, চিফ ফিনেন্সিয়াল অফিসার মনোয়ারুল হক, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মানস মজুমদার, বিজনেস ডেভেলপমেন্ট অ্যাসিস্টেন্ট ম্যানেজার সামিহা চৌধুরী, একান্ডন্টস এন্ড কর্পোরেট অ্যাফায়ারস ম্যানেজার রুবেন চৌধুরী এবং ইনার হুইলের পাস্ট ডিস্ট্রিক্ট চেয়ারম্যান রসি আহাদ এবং সেক্রেটারি জেরিন নিজাম শেখ প্রমুখ।
অনুষ্ঠান শেষে ইনার হুইলের প্রতিনিধিবৃন্দ ইমপেরিয়াল হাসপাতাল পরিদর্শন করে বিভিন্ন সুযোগ-সুবিধাসমূহ বিশেষ করে কর্পোরেট রোগীদের জন্য বিদ্যমান ব্যবস্থাপনা সমূহ যথা-রেজিস্ট্রেশন, কাউন্সিলর, ডেডিকেটেড চিকিৎসক, নার্স এবং অন্যান্য সুযোগ সুবিধা অবলোকন করে সন্তোষ প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধখন্দকার মোস্তাকের অনুসারীরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত
পরবর্তী নিবন্ধঅপরাধী যতই ক্ষমতাশালী হউক ছাড় দেওয়া হবে না