ইন্টারভিউ কার্ড পৌঁছালো পরীক্ষার পাঁচ দিন পর

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৯ অক্টোবর, ২০২১ at ৫:২৩ অপরাহ্ণ

দুই চাকরিপ্রার্থীর হাতে তাদের চাকরির পরীক্ষার ইন্টারভিউ কার্ড পৌঁছালো ইন্টারভিউ হয়ে যাওয়ার পাঁচ দিন পর। ঘটনাটি ঘটেছে হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে।

এই ঘটনায় চাকরিপ্রার্থীর অভিভাবক গতকাল বৃহস্পতিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের জেলা প্রশাসকের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দুই চাকরিপ্রার্থীর পিতা তপু বড়ুয়া চট্টগ্রামের জেলা প্রশাসকের বরাবরে প্রদত্ত লিখিত অভিযোগের বিবরণে জানা যায়, তার দুই পুত্র যথাক্রমে বিজয় বড়ুয়া রোল নং ২৪২১ ও হৃদয় বড়ুয়া রোল নং ২৫১১, জেলা প্রশাসকের কার্যালয়ে (নেজারত শাখা) অফিস সহায়ক পদের জন্য যথারীতি আবেদন করেন।

তাদের আবেদনের প্রেক্ষিতে গত ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১০টা সময় উল্লেখ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তর থেকে ইন্টারভিউ কার্ড ইস্যু করা হয়। পরীক্ষা গ্রহণের স্থান দেওয়া হয় চট্টগ্রাম নগরীর কাজেম আলী স্কুল এন্ড কলেজে।

ইন্টারভিউ কার্ডগুলো হাটহাজারী ডাকঘরে পৌঁছায় ইন্টারভিউর দিন অর্থাৎ ২২ অক্টোবর। এই তারিখে ডাকঘরের সীল রয়েছে কিন্তু গুমানমর্দ্দন পেস্কারহাট ডাকঘরের ডাক পিয়ন গুরুত্বপূর্ণ এই ইন্টারভিউ কার্ডগুলো আবেদনকারী তথা চাকরিপ্রার্থীর হাতে পৌঁছায় ২৭ অক্টোবর অর্থাৎ ইন্টারভিউর তারিখ চলে যাওয়ার পাঁচ দিন পর। ফলে এই দুই চাকরিপ্রার্থী আর চাকরির জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি।

এই ঘটনার প্রতিকার চেয়ে ওই দুই চাকরিপ্রার্থীর পিতা তপু বড়ুয়া জেলা প্রশাসকের বরাবরে আবেদন করেছেন বলে জানিয়েছেন গণমাধ্যমকে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩
পরবর্তী নিবন্ধসাইকেল ধোয়ার পানি নিতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু