ইনোসেন্ট কনভারসেশনকে পুঁজি করা হচ্ছে

ফোনালাপ ফাঁস হওয়া প্রসঙ্গে আইনমন্ত্রী

| সোমবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৫৪ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে নিজের একটি ‘ফোনালাপ ফাঁস হওয়ার’ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘একটা ইনোসেন্ট কনভারসেশনকে পুঁজি করার চেষ্টা করা হচ্ছে’। গতকাল রোববার সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন বলে আইন মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। খবর বিডিনিউজের।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এবং আইনমন্ত্রী আনিসুল হকের কথিত টেলিফোন আলাপের একটি অডিও ছড়িয়ে পড়ে। আইন মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ বার কাউন্সিলের নেতাদের কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া ২০ কোটি টাকার প্রণোদনা চেক হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকরা ওই অডিও নিয়ে প্রশ্ন করেন।
জবাবে আইনমন্ত্রী বলেন, যারা এই অডিও নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রচার করছে, তারা এতই দেউলিয়া যে, একটা ইনোসেন্ট কনভারসেশনকে তারা এখন তাদের পুঁজি বানানোর চেষ্টা করছে। তার মানে হচ্ছে, তাদের কাছে কোনো হাতিয়ার নেই। আমার মনে হয়, এটা অবশ্যই তদন্ত করা হবে এবং এটাকে গুরুত্ব দেওয়া আমার মনে হয় সঠিক হবে না।

পূর্ববর্তী নিবন্ধইউক্রেনকে তিন দিক থেকে ঘিরে ফেলেছে রাশিয়া
পরবর্তী নিবন্ধটার্মিনালেও চালকদের ডোপ টেস্ট হবে : স্বরাষ্ট্রমন্ত্রী