ইঞ্জিনিয়ার মোশাররফকে ঢাকা সিএমএইচে ভর্তি

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ১০ অক্টোবর, ২০২০ at ১১:০৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ঢাকা সিএমএইচে স্থানান্তর করা হলো ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিকে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রবীণ এ রাজনীতিকের করোনা আক্রান্তের খবরে গতকাল শুক্রবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুঠোফোনে তার খোঁজখবর নেন। তাঁর নির্দেশনা অনুযায়ী শুক্রবার রাত ১০টা নাগাদ ইঞ্জিনিয়ার মোশাররফকে ঢাকার সেনানিবাসস্থ সিএমএইচে ভর্তি করা হয়।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ব্যক্তিগত সহকারী নুর খান জানান, শুক্রবার সকালে প্রথমে প্রধানমন্ত্রী নিজে, এরপর তাঁর বিভিন্ন বিভাগের প্রটৌকল অফিসাররা ইঞ্জিনিয়ার মোশাররফকে সিএমএইচে ভর্তির সকল ব্যবস্থা করেন। তিনি আরো বলেন, করোনা পজেটিভ হলেও জ্বর ছাড়া তার শরীরে অন্যকোনো উপসর্গ নাই। তিনি নিজে পায়ে হেঁটেই নিজের গাড়িতে করে ঢাকা সিএমএইচে পৌঁছেন। বিকেল নাগাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই অতিক্রমকালে বারইয়াহাটসহ কয়েকটি বাজারে প্রিয় নেতাকে একপলক দেখতে সমর্থক-অনুরাগীরা ভিড় জমান। তিনি কারো সাথে কুশল বিনিময় না করে শুধু হাত নেড়ে দূর থেকে দোয়া চেয়েছেন। এর আগে গত বৃহস্পতিবার ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে করোনা পরীক্ষায় তিনি পজিটিভ বলে শনাক্ত হন। এরপরই বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হল তাকে।
মীরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী তার রোগমুক্তি কামনায় সকলের দোয়া চেয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধধর্ষন : কী ভাবছেন সাধারণ মানুষ
পরবর্তী নিবন্ধমুজিববর্ষ ফুটবলে পুতু একাদশের শুভ সূচনা