‘আল্লাহ হাফেজ’ স্ট্যাটাস দিয়ে হোটেল ম্যানেজারের আত্মহত্যা

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৫:৫৩ পূর্বাহ্ণ

‘একটু পরই আমার জীবনের সমাপ্তি ঘটবে। যদি কোনোদিন কারও মনে কষ্ট দিয়ে থাকি মাফ করে দিয়েন। আল্লাহ হাফেজ।’ এই ফেসবুক স্ট্যাটাস মিনহাজুল ইসলাম (২৪) নামে এক তরুণের যিনি বান্দরবান বাজারের একটি আবাসিক হোটেলের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। সেই হোটেল কক্ষে আত্মহত্যার আগ মুহূর্তে নিজ ফেসবুক একাউন্টে তিনি এই স্ট্যাটাস দেন। এর একটুক্ষণ আগে অবশ্য তিনি আরেকটি স্ট্যাটাস দেন। সেখানে লিখেন- ‘জন্মের দুই বছর পর থেকে দাদা-দাদির কাছে বড় হয়েছি। দাদি মারা গেছেন বহু বছর আগে। স্বপ্ন তেমন দেখি না। গতকাল হঠাৎ দাদিকে স্বপ্ন দেখেছি। দুজনে এক ভেলায় বসে ভেসে যাচ্ছি দূর, বহু দূরে।’

আইনশৃক্সখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে বান্দরবান বাজারের সাঙ্গু ব্রিজের পাশের হোটেল রাহুলের কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় হোটেল ম্যানেজারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মিনহাজুল ইসলাম। তিনি বান্দরবান বাজারের বোট ঘাটার মো. নজরুল ইসলামের পুত্র। ঘটনার দিন রাতে তিনি হোটেলের কক্ষে অবস্থান করছিলেন। ওই দিন রাতে ফেসবুকে পরপর দুটি স্ট্যাটাস দেন।

পুলিশের ধারণা, ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পর নিজ কক্ষের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মিনহাজুল। পরেরদিন দরজা না খোলায় সহকর্মীরা পুলিশ ও বাড়িতে খবর দেন। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, গলায় ফাঁস লাগানো অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনানা কারণে চাপা পড়ল নগর আওয়ামী লীগের সম্মেলন
পরবর্তী নিবন্ধঅটোমেশনের আওতায় চট্টগ্রাম ওয়াসা