আলীকদমে ঘুমের মধ্যেই পুড়ে অঙ্গার দুই ম্রো যুবক

বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

বান্দরবানের আলীকদমে সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লাংড়ি মুরুং পাড়ায় আগুনে পুড়ে ২ ম্রো যুবকের মৃত্যু হয়েছে। এ সময় অপর এক ম্রো যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়। গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার সময় এ ঘটনা ঘটে। ঘরের মধ্যে থাকা কুপি বাতি থেকে আগুনের সূত্রপাত বলে জানা যায়।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লাংড়ি মুরুং পাড়ায় ৩ জন যুবক মদ পান করে অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে। এ সময় ঘরের মধ্যে থাকা কুপি বাতি থেকে আগুন লেগে মুহূর্তে চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের মধ্যে ঘুমিয়ে থাকা যুবকদের দুজন আগুনে পুড়ে মারা যায়। নিহতরা হলেন লাংড়ি ম্রো পাড়ার বাসিন্দার ধনরই ম্রো কারবারীর ছেলে রেংনং ম্রো (৩৬) এবং মাইর ম্রোর ছেলে রিংরাও ম্রো (৩২)। অপরদিকে আহত অবস্থায় মেনরাই ম্রোকে (৪২) উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করে দমকল বাহিনী ও স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করা হয়েছে। আগুনে পুড়ে একটি বসতঘর এবং ২ জন যুবকের মৃত্যু হয়েছে। আহত এক যুবককে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উঠবে রাশিয়া থেকে
পরবর্তী নিবন্ধস্বপ্ন ডানা মেলার অপেক্ষায়