আরেকটি খবর জানালেন পরী

| রবিবার , ২৫ এপ্রিল, ২০২১ at ৬:৪১ পূর্বাহ্ণ

অনেকেই বলেন, পরীর মন সারাক্ষণ উড়ু উড়ু; কখন যে কী করেন- তা আগাম বলা যায় না। আবার কিছু করে যে একটু রাখ-ঢাক করবেন তাও নয়, বলে দেন প্রকাশ্যে। তাই দিলখোলা এই ঢালিউড নায়িকাকে আগাম বোঝা খুবই কঠিন। তিনি যে আনপ্রেডিক্টেবল, এমন অনেক নজির আছে। এবার এমন আরেকটি খবর জানালেন পরী। প্রকাশ করেছেন একজনের ছবিও। খবরটি তিনি নিজেই জানিয়েছেন তার ফেসবুক পেজের মাধ্যমে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আই লাভ ইউ। জানুক দুনিয়া’। কিন্তু নাম প্রকাশ করেননি সেই ব্যক্তির। গতকাল শনিবার সকালে নায়িকার এমন তথ্য ও ছবিতে শোরগোল পড়ে যায় ভক্তদের মধ্যে। পোস্টটিকে ঘিরে হাজার হাজার লাইক-কমেন্ট জমা হয়েছে। বিভিন্ন ধরণের প্রতিক্রিয়াও জানাচ্ছেন তারা। তবে পরী নির্বাক থেকে উপভোগ করছেন এগুলো। জানা যায়, এবার পরী ব্যক্তিগত জীবনে নয়, ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন মরোক্কান গায়ক সাদের। আর সেটাই নাটকীয়ভাবে প্রকাশ করেছেন সোশ্যাল হ্যান্ডেলে।
এদিকে, চলতি সময়টা বেশ ব্যস্ততায় কাটছে পরীমনির। যদিও দেশের করোনা পরিস্থিতির জন্য আপাতত কোনও শুটিং করছেন না এই নায়িকা। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন। সমপ্রতি দেশটি থেকে ফেরার সময় কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।
লকডাউনের আগে পরীমনি ব্যস্ত ছিলেন ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ। জানা গেছে, ঈদের পর আবারও এর কাজ শুরু করবেন তিনি। আর মুক্তির অপেক্ষায় রয়েছে পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

পূর্ববর্তী নিবন্ধবিটিভির সম্মানি পেয়ে ক্ষুব্ধ সুরকার
পরবর্তী নিবন্ধমুম্বাই ছেড়ে মালদ্বীপে বলিউড তারকারা