আরপিএল রিকভারি প্রিমিয়ার ক্রিকেট লিগের ফাইনাল অনুষ্ঠিত

| রবিবার , ১৯ ডিসেম্বর, ২০২১ at ১১:২৯ পূর্বাহ্ণ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলো মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে অনুষ্ঠিত আরপিএল রিকভারি প্রিমিয়ার ক্রিকেট লিগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় আর্ক মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ও সেবার আলোর পথ নিরাময় কেন্দ্র।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। মুখ্য আলোচক ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় প্রধান মজিবুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্ট মেট্রো উপ অঞ্চল এর উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা, সহকারি পরিচালক সৌমেন মন্ডল।
ফাইনালে আর্ক মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্র ৩৩ রানে সেবার আলোর পথ নিরাময় কেন্দ্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোর নির্বাহি পরিচালক মইনুল হক মনা। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আর্ক,আলো, অংকুর, সেবার আলোর পথ গ্রীন ও হেলপের সকল রিকভারি উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম মেট্রোপলিটন শুটিং ক্লাবের পুরস্কার বিতরণী সম্পন্ন
পরবর্তী নিবন্ধসিজেকেএস ১ম বিভাগ কাবাডি লিগের ফলাফল