আমিরাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সংবর্ধনা

এম এ মান্নান, (আরব আমিরাত) থেকে | বুধবার , ২৪ মার্চ, ২০২১ at ৯:০৭ অপরাহ্ণ

বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গত রবিবার (২১ মার্চ) শারজাহ ভেরোনা রিসোর্টসে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এডভোকেট এ.কে.এম দাউদুর রহমান মিনা।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাতের সভাপতি কাউসার নাজ নাসেরের সভাপতিত্বে ও কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাফর চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন রসায়নবিদ ডক্টর মো. জাফর ইকবাল।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু নাসের, চৌধুরী মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ সমিতি শারজাহ’র সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইব্রাহীম ওসমান, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি আবুল ফজল, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার এলিনা, সদস্য কামাল হোসেন সুমন। বক্তব্য রাখেন নাছের চৌধুরী।
শেষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি, সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র সহ-সভাপতি এবং লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জাফর চৌধুরীকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেয়া হয়।
এসময় জাফর চৌধুরী বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।” বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তিনি যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সেই পরিকল্পনা বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা সক্রিয়ভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধকরোনার ‘দুইবার রূপ বদলানো’ ধরন ভারতে
পরবর্তী নিবন্ধমাছে রং মিশানোর দায়ে হাটহাজারীর মদনহাটে মাছ ব্যবসায়ীকে অর্থদণ্ড