আপনাদের ভালোবাসার কাছে চিরঋণী : শাকিব খান

| বৃহস্পতিবার , ৩০ মার্চ, ২০২৩ at ১০:৪৭ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ৪৪তম জন্মদিন ছিল মঙ্গলবার। জন্মদিনের প্রথম প্রহর থেকেই শাকিব খানকে তার ভক্তঅনুরাগীরা শুভেচ্ছা, ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। গতকাল দুপুরে ভক্তঅনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে চিত্রনায়ক শাকিব খান। খবর বাংলানিউজের।

ফেইসবুক পেজে পোস্ট দিয়ে তিনি লেখেন, সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আপনাদের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার সৌভাগ্য দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। গতকাল (২৮ মার্চ) আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার কাছে আমি চিরঋণী। আমার বিশ্বাস, আজীবন এই ভালোবাসায় সিক্ত করবেন। আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে বাকি জীবনটা পার করতে চাই।

১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাকিব খান। ২০০৬ সালের পর থেকে একের পর এক ব্যবসা সফল সিনেমায় অভিনয় করে হয়ে ওঠেন কিং খান।

সমালোচনা ও শত বাধা বিপত্তিতে পিছনে ফেলে শাকিব হাল ধরে আছেন ইন্ডাস্ট্রির। সমসাময়িক প্রায় সব প্রবীণনবীন নির্মাতার সঙ্গেই কাজ করেছেন তিনি। নায়ক হয়েছেন মৌসুমীশাবনূরপপিপূর্ণিমা থেকে শুরু করে এই সময়ের নবাগতা কয়েকজন নায়িকার সঙ্গেও। পাশাপাশি যৌথ প্রযোজনা ও কলকাতার লোকাল প্রোডাকশনের সিনেমা করে শাকিব বাংলাদেশের সুনাম অর্জন করেছেন পশ্চিমবঙ্গেও্‌

অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১২ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১৪ সালে ‘খোদার পরে মা’ এবং ২০১৬ সালের ‘আরও ভালোবাসবো তোমায়’, ২০১৭ সালে ‘সত্তা’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান।

পূর্ববর্তী নিবন্ধবিতর্ক ছাপিয়ে আসছে ‘আদিপুরুষ’
পরবর্তী নিবন্ধরাফি স্মৃতি ক্রিকেট লিগে জেসিটি ও মাদারবাড়ী শোভনীয়া একাডেমির জয়লাভ