আন্দোলনের নামে নাশকতা হলে রাজপথে প্রতিহত করা হবে

মহানগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় নাছির

| সোমবার , ১৬ জানুয়ারি, ২০২৩ at ৮:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ... নাছির উদ্দীন বলেন, সংগঠনকে গতিশীল করার কোনো বিকল্প নেই। তৃণমূল শক্তি সংগঠনের ঐক্যের ভিত্তি। এই ভিত্তি সুদৃঢ় হলে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় অবশ্যই অনিবার্য। তিনি গতকাল রোববার সকালে নগরীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন। তিনি আরো বলেন, যারা অগণতান্ত্রিকভাবে অবৈধ পন্থায় সরকার উৎখাতের নামে যে অযৌক্তিক আন্দোলন করছেন তাদের সাথে জনসম্পৃক্ততা নেই। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা কখনো সফল হবে না। আন্দোলনের নামে নাশকতা করার চেষ্টা হলে আওয়ামী লীগ রাজপথে জনগণকে সাথে নিয়ে তাদের যেকোনো মূল্যে প্রতিহত করবে।

সভায় জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় বিএনপিজামাতের কর্মসূচি চলাকালে নগরীর দারুল ফজল মার্কেটস্থ কার্যালয় চত্বর, অলংকার চত্বর, অক্সিজেন মোড়, বহদ্দারহাট মোড়, ইপিজেড মোড় এই পাঁচটি স্থানে আজ১৬ জানুয়ারি সোমবার বেলা ২টা থেকে সন্ধ্যা অবধি অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন, আলহাজ্ব বদিউল আলম, আলহাজ্ব আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী প্রমুখ। খবর প্রেস বিজ্ঞপ্তির।

পূর্ববর্তী নিবন্ধস্ট্যান্ডিং কমিটি থেকে দুই সদস্যের পদত্যাগ
পরবর্তী নিবন্ধ৯৬ শিল্পীর প্রদর্শনী, ৩৬ জন এঁকেছেন শিল্পকলায় বসে