আদর্শ মা হতে চান অপু বিশ্বাস

| রবিবার , ৩০ মে, ২০২১ at ১১:২০ পূর্বাহ্ণ

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়কে নিয়েই তার ভাবনা চিন্তা। ছেলেকে সঠিক আদর্শে গড়ে তুলতে চান অপু। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। একটি টেলিভিশনের বিশেষ অনুষ্ঠান ‘অতঃপর আমি’তে অতিথি হয়ে এসেছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানে অপু কথা বলেছেন বিভিন্ন বিষয়ে। শেয়ার করেছেন ছোটবেলার বিভিন্ন মজার স্মৃতি।
আলাপের এক পর্যায়ে অপু বিশ্বাস বলেন, ‘আমার ছেলেকে মানুষ করতে চাই। আদর্শ নায়িকা হয়তো আপনাদের মনে হলেও হতে পারে। কিন্তু যে জিনিসটা হতে চাই সেটা হলো, আদর্শ মা। আমার লক্ষ্য তাকে (জয়) ভালো মানুষ হিসেবে গড়ে তোলা। মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলা।’
এ অভিনেত্রী আরও বলেন, ‘আমার মায়ের জীবনে অপূর্ণতা ছিল, তিনি নাচে ভালো কিছু করতে পারেননি। আমি পূর্ণ করেছি। নাচ শিখেছি, সিনেমার নায়িকা হয়েছি। আমার ছেলে যদি ডাক্তার হতে পারে তাহলে আমার মায়ের ইচ্ছার পূণর্তা করতে পারব। তার জন্য আমি দোয়া চাই।’ এদিকে অপু বিশ্বাস অভিনয় করছেন ‘প্রেম প্রীতির ভালোবাসা’ শিরোনামের একটি সিনেমায়। এতে নাম ভূমিকায় আছেন অপু। তার বিপরীতে আছেন জয় চৌধুরী। এফডিসি বিশাল সেট ফেলে শুটিং চলছে সিনেমাটির।

পূর্ববর্তী নিবন্ধজিমেইলের ছবি সংযুক্তি সেভ করা যাবে গুগল ফটোসে
পরবর্তী নিবন্ধআসছে ‘টুইটার ব্লু’: গ্রাহক ফি’র বিনিময়ে বাড়তি সুবিধা