আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের নির্বাহী কমিটির সভা

| মঙ্গলবার , ৩০ নভেম্বর, ২০২১ at ৮:৩৩ পূর্বাহ্ণ

আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের নির্বাহী কমিটির এক সভা সংস্থার সভাপতি ও সিএমপি কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে দামপাড়াস্থ পুলিশ লাইন্স সিএমপির মিডিয়া কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় ‘আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রাম হাসপাতাল’ ও বহুতল ভবন নির্মাণ কাজ ত্বরান্বিত করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও বিভিন্ন সাব কমিটি গঠন করা হয়।
সভায় ৪০ ও ৪১তম সাধারণ বার্ষিক সভার তারিখ আগামী ২৫ ডিসেম্বর নির্ধারণ করা হয়। সভায় সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সানা শামীনুর রহমান, উপ পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর। আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের পক্ষে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম.এ মালেক, সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ সর্দার, সহ-সভাপতি অধ্যাপক কাজী শাহাদাৎ হোসাইন, সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী, সহ-সাধারণ সম্পাদক কাজী মো. আশেকে এলাহী, ও নির্বাহী সদস্য প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ, জাহানারা বেগম, আফতাব রহিম চৌধুরী, মো. অছিউর রহমান, মো. হরমুজ শাহ বেলাল, মোহাম্মদ ওসমান গনি, সৈয়দ মো. ফজলুল করিম প্রমুখ।
সভাপতি তাঁর বক্তব্যে বলেন, আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে ‘আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রাম হাসপাতাল’ ও বহুতল ভবন নির্মাণ করা। তিনি ভবন ও হাসপাতাল নির্মাণে বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন। সভায় আঞ্জুমান মুফিদুল ইসলামের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম.এ মালেকের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ভার্সিটির ইংরেজি বিভাগের সাহিত্য সেমিনার কাল শুরু
পরবর্তী নিবন্ধপা ধুয়ে দিয়ে কারিনার রাগ ভাঙিয়েছিলেন অমিতাভ!