আজ সিনেপ্লেক্সে জোলি-সালমার সিনেমা

| শুক্রবার , ১২ নভেম্বর, ২০২১ at ৫:০৭ পূর্বাহ্ণ

সুপারহিরো হিসেবে পর্দায় আসছেন অ্যাঞ্জেলিনা জোলি। তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী সালমা হায়েকও। তাদেরকে একসঙ্গে দেখা যাবে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের সিনেমা ‘এটারনালস’-এ। খবর বাংলানিউজের।
আজ শুক্রবার ঢাকার স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তবে এর আগে ৫ নভেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে সিনেমাটি। চলতি বছর অস্কারের ৯৩তম আসরে সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন চীনা বংশোদ্ভূত মার্কিন নির্মাতা ক্লোয়ি ঝাও। তার সিনেমাটিও সেরা চলচ্চিত্রের পুরস্কার জিতেছে। দুটো অস্কার হাতে আসার সঙ্গে সঙ্গে আসে আরেকটি বড় রকমের সুখবর। মারভেল স্টুডিওর সিনেমা ‘এটারনালস’ পরিচালনা করছেন এই নির্মাতা।
জ্যাক কির্বির কমিক সিরিজের ওপর ভিত্তি করে নির্মিত বিগ বাজেটের এ সিনেমায় অ্যাঞ্জেলিনা জোলি ও সালমা হায়েক ছাড়াও আরও অভিনয় করেছেন জেম্মা চান ও কুমাইল নানজিয়ানির মতো তারকারা।
মারভেল স্টুডিওর সভাপতি কেভিন ফেইগ বলেন, সিনেমাটি নির্মাণের ক্ষেত্রে আমাদের প্রথম পছন্দ ছিল ক্লোয়ি ঝাও। কিন্তু ক্লোয়ি প্রথমে সিনেমাটি নির্মাণ করতে চাননি। শেষ পর্যন্ত কাজটি তিনি করেছেন এটা আমাদের জন্য আনন্দের। ক্লোয়ি চেয়েছিলেন ভিজ্যুয়াল ইফেক্টের চেয়ে তার পছন্দ মতো বাস্তবিক অর্থে খুঁজে বের করে সত্যিকার লোকেশনে শুটিং করতে। এক পর্যায়ে তারা ডিজনির উচ্চতর অ্যাপগুলো দেখে ‘এটারনালস’-এর নমুনা তৈরি করেন।
নির্মাতা জানান, মারভেলের এ সিনেমায় একজন ভিন্নধর্মী এক সুপারহিরোকে দেখা যাবে। রয়েছে একটি বধির চরিত্রও। সিনেমায় সবচেয়ে আকর্ষণীয় সুপারহিরোর চরিত্রটি হলো ‘থেনা’। যে কিনা অস্ত্র চালাতে পারদর্শী। অ্যাঞ্জেলিনা জোলিকে দেখা যাবে এই চরিত্রে।
সিনেমাটি নিয়ে জোলি বলেন, আমার সিনেমা নিয়ে আমার সন্তানেরা খুবই উচ্ছ্বসিত। তারা আমাকে শক্তিশালী হিসেবে দেখতে চায়। থেনা চরিত্রটি ঠিক তেমনই। থেনাকে সঠিকভাবে উপস্থাপন করার জন্য অনেক পরিশ্রম করেছি।

পূর্ববর্তী নিবন্ধপ্রকাশ্যে আসছে পরীর ‘মুখোশ’
পরবর্তী নিবন্ধদরবেশ হয়ে আসছেন ইলিয়াস কাঞ্চন