আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানসহ আসামি ১৪

পটিয়ায় দুই যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় মামলা

পটিয়া প্রতিনিধি | শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ১০:২৭ পূর্বাহ্ণ

পটিয়ায় গুলিবিদ্ধ হয়ে দুই যুবলীগ নেতাসহ তিনজন গুলিবিদ্ধের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অসিত বডুয়া সহ ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মামলাটি রেকর্ড হয়। এর মধ্যে জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ, ইউপি সদস্য নজরুল ইসলাম সোহেল, সাবেক ইউপি সদস্য আবদুর রাজ্জাক রানাসহ ১৪ জনকে আসামি করা হয়েছে।

অন্যরা হলেন, মোজাম্মেল হক লিটন প্রকাশ ছোট্ট লিটন, এনাম হোসেন, মো. করিম, মো. আলমগীর, সিরাজুল ইসলাম পাভেল, আসিফুল ইসলাম আসিফ, হায়দার, মনজুরুল ইসলাম, আবদুল হামিদ, মো. মিন্টু। এছাড়া অজ্ঞাতনামা ৪/৫জন। যুবলীগ নেতা ও গুলিবিদ্ধ সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গত ১৯ এপ্রিল রাত ১০টায় উপজেলার আমজুর এলাকায় বিরোধের জের ধরে নজরুল ইসলাম সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিন, সাইফুল ইসলাম সাইফু ও সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেনকে গুলি করে রক্তাক্ত করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, সন্ত্রাসীরা গুলি চালিয়ে যুবলীগের তিন নেতাকে গুলিবিদ্ধ করার ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধনিউ মার্কেটে সংঘাতের মামলায় বিএনপি নেতা মকবুল গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআফগানিস্তানে কুন্দুজের মসজিদে হামলা, নিহত ৩৩