আইজিপির স্ত্রী পরিচয়ে প্রতারণার অভিযোগে দম্পতি গ্রেপ্তার

| রবিবার , ১৪ নভেম্বর, ২০২১ at ৬:১৮ পূর্বাহ্ণ

পুলিশ প্রধান বেনজীর আহমেদের স্ত্রী জীশান মীর্জার পরিচয়ে কনস্টেবল নিয়োগের তদবির করতে গিয়ে ধরা পড়েছেন এক নারী। পুলিশ রুমা আকতার (৩২) নামের ওই নারীকে শনাক্ত করার পর গত শুক্রবার রাতে কেরানীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। একই সঙ্গে তার স্বামী আসলাম মিয়াকেও (৪০) গ্রেপ্তার করা হয়েছে। খবর বিডিনিউজের।
পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৭ নভেম্বর টাঙ্গাইলের পুলিশ সুপারের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে একজন কনস্টেবল নিয়োগের জন্য তদবির করা হয়। নিজেকে আইজিপির স্ত্রী পরিচয় দিয়ে মোবাইল ফোন থেকে ওই নিয়োগের জন্য বলা হয়। পাশাপাশি কনস্টেবল পদপ্রার্থী ওই ব্যক্তির বিস্তারিত তথ্য লিখে মোবাইলে ক্ষুদে বার্তাও পাঠান ওই নারী।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিষয়টি প্রতারণামূলক প্রমাণিত হওয়ায় প্রযুক্তির সহায়তায় ওই ফোন নম্বরের তথ্যাদি বিশ্লেষণ করে ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করা হয়। দেখা যায়, তিনি ঢাকার কেরানীগঞ্জ থানার আটিবাজারের ঘাটারচর এলাকায় অবস্থান করছেন। পরে পুলিশ সেখান থেকে তাদের গ্রেপ্তার করে টাঙ্গাইলে পাঠিয়ে দেয়। এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় এ দম্পত্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে থেকে ফেনী ফেরার পথে ট্রাক চাপায় নবদম্পতি নিহত
পরবর্তী নিবন্ধমাদ্রাসা শিক্ষকের মৃত্যু, আহত ৮