আইআইইউসি ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় অনুষ্ঠান

| শুক্রবার , ২ ডিসেম্বর, ২০২২ at ১০:৪৭ পূর্বাহ্ণ

 

আইআইইউসির ব্যবসায় প্রশাসন বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থীদের দুইদিনব্যাপী বিদায় অনুষ্ঠান সেন্ট্রাল অডিটরিয়ামে গত গত মঙ্গলবার ও গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীন স্বাগত বক্তব্য রাখেন।

বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ এমদাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা। বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য রিজিয়া রেজা চৌধুরী, ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, ট্রেজারার ড. মুহাম্মদ হুমায়ুন কবির এবং রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার। উপ উপাচার্য বলেন, শিক্ষার্থীদের উচিত উচ্চতর শিক্ষা গ্রহণ করা। আইআইইউসি সেই সুযোগ তার শিক্ষার্থীদের করে দিয়েছে বিভিন্ন স্কলারশিপ এবং এমওইউ প্রোগ্রামের মাধ্যমে।

রিজিয়া রেজা চৌধুরী বলেন, তোমরা ভবিষ্যত গড়ার কারিগর। তোমাদের পড়াশোনার পাশাপাশি নৈতিকতার দিকে মনোনিবেশ করতে হবে। তিনি প্রত্যেক শিক্ষার্থীদের আইআইইউসির এম্ব্যাসেডরের ভূমিকা পালন করে প্রতিষ্ঠানের নাম উজ্জ্বল করার আহবান জানান। ড.শাহাবুদ্দিনের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন ড. মহিউদ্দিন মাহী, প্রফেসর ড. আবদুল্লাহিল মামুন, প্রফেসর ড. নেজামুল হক, .সিরাজুল ইসলাম, বিবিএ প্রোগ্রামের কোঅর্ডিনেটর নাহিদ সুলতানা, সহকারী প্রক্টর সুলতানা আক্তার এবং ড. নাজনীন জাহান চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইসলামিক ফ্রন্ট দক্ষিণ জেলা শাখার মতবিনিময়
পরবর্তী নিবন্ধনন্দীরহাটে ধর্মসভা ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ