অভিযোগ জানাতে এসে শিক্ষকদের সাথে অভিভাবক-স্থানীয়দের মারামারি, আহত ১০

মাদরাসায় শিক্ষার্থীকে যৌন নিপীড়ন

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ২৭ মে, ২০২৪ at ৭:২৩ পূর্বাহ্ণ

শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করার অভিযোগ জানাতে এসে অভিভাবক, মাদরাসা শিক্ষক ও স্থানীয়দের মধ্যে হাতাহাতি ও মারামারিতে অন্তত ১০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মীরসরাই উপজেলা সদর সংলগ্ন ওয়ার্লেস দারুল উলুম মাদরাসায় এ ঘটনা ঘটেছে। পরে মীরসরাই থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

জানা গেছে, গতকাল রবিবার বেলা ১১টার দিকে এক শিক্ষার্থীর মা মাদরাসা কর্তৃপক্ষের কাছে হেফজ বিভাগের শিক্ষক যোবায়েরের বিরুদ্ধে তার সন্তানকে যৌন নিপীড়ন করার অভিযোগ করেন।

এ সময় শিক্ষার্থীর অভিভাবক, এলাকাবাসী ও মাদরাসা শিক্ষকদের মধ্যে বাকবিতন্ডা এক পর্যায়ে হাতাহাতি ও পরে মারামারিতে রূপ নেয়। এসময় এলাকার মো. রিয়াজ উদ্দিন, জাফর আলম, মাদরাসার হিসাব রক্ষক মহিউদ্দিন, শিক্ষক ইব্রাহিমসহ দুপক্ষে অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মীরসরাই থানার ওসি শহিদুল ইসলাম বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শিশু নির্যাতন ও যৌন নীপিড়নের মামলা দায়ের করা হবে। দারুল উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা শোয়াইব বলেন, আমার কোনো শিক্ষক অপরাধ করে থাকলে আইন অনুযায়ী তার বিচারের বিষয়ে আমার কোনো আপত্তি নেই। তিনি এলাকার কিছু মানুষ মাদরাসায় প্রবেশ করে ভাঙচুর করে বলে দাবি করেন।

পূর্ববর্তী নিবন্ধঘূর্ণিঝড়ের সংকেত ও উপকূলীয় এলাকার মানুষের একটি প্রশ্ন
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম বন্দরের সব কার্যক্রম বন্ধ