অভিনেতা সোহেল খানের ছেলে গ্রেপ্তার

পর্নোগ্রাফি মামলা

| বৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৩২ পূর্বাহ্ণ

পর্নোগ্রাফির মামলায় অভিনেতা সোহেল খানের ছেলে মুশফিকুর রহমান সফল খানকে গ্রেপ্তার করেছে রাজধানীর ক্যান্টনমেন্ট থানা পুলিশ। এর আগে ২০ ফেব্রুয়ারি ভুক্তভোগী এক তরুণী সফলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে ও ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।
গতকাল বুধবার সফলকে দুদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করছে মামলার তদন্ত সংশ্লিষ্টরা। বৃহস্পতিবার রিমান্ড শেষে তাকে আদালতে সোপর্দ করার কথা রয়েছে। খবর বাংলানিউজের।
এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক বলেন, আদালতের নির্দেশে সফলকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী তরুণীর অভিযোগের সত্যতা পাওয়া গেছে। দুদিনের রিমান্ড শেষ হলে তাকে আদালতে হাজির করা হবে।
মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৮ সালে সফল খানের সঙ্গে মাটিকাটা এলাকায় পরিচয় হয় ভুক্তভোগী তরুণীর। সে সময় বোনের বাসায় থাকতেন অভিযুক্ত সফল। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে হোয়াটসঅ্যাপে যোগাযোগ হতো। এক পর্যায়ে তাদের বন্ধুত্ব হয়।
বাসা পরিবর্তনের পর ২০১৯ সালের শুরুর দিকে সফল খানের বোন সেই বাসায় যেতে বলে। যাওয়ার পর সফল ও ওই তরুণীর মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। সেই দৃশ্যের ভিডিও ধারণ ও ছবি তুলে রাখে সফল খান।
শুধু তাই নয়, চলতি বছরের ৯ জানুয়ারি সফল খান উত্তরা পশ্চিম থানা এলাকার একটি বাড়িতে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। এরপর ওই তরুণীর কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ধর্ষণের ভিডিও এবং ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

পূর্ববর্তী নিবন্ধবাগদান সারলেন জেনিফার হল্যান্ড
পরবর্তী নিবন্ধআজিমপুরে চিরশায়িত কাওসার আহমেদ চৌধুরী