অব্যাহতি চান দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৮ মার্চ, ২০২২ at ৭:৫৪ পূর্বাহ্ণ

‘এক নেতার এক পদ’ বাস্তবায়নে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি চেয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রাহী। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর গত বুধবার রাতে অব্যাহতি পত্র দেন তিনি। গতকাল বিষয়টি জানাজানি হয়।
শফিকুল ইসলাম রাহী দৈনিক আজাদীকে বলেন, আমি দক্ষিণ জেলার আওতাধীন নবগঠিত সাংগঠনিক উপজেলা উত্তর সাতকানিয়া বিএনপির আহ্বায়ক পদ প্রত্যাশী। কিন্তু কেন্দ্রীয় বিএনপি দলের এক নেতা একাধিক পদে না থাকার উৎসাহ দিয়ে আসছে। তার প্রতি সম্মান জানিয়ে অব্যাহতি পত্র জমা দিয়েছি।
উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান শফিকুল ইসলাম রাহী। অব্যাহতি পত্রে তিনি উল্লেখ করেন, স্বেচ্ছাসেবক দলের আমার উপর অর্পিত দায়িত্ব পালন করার জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে দলীয় ও জাতীয় গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশগ্রহণ করার চেষ্টা করেছি। আন্দোলন ও সংগ্রাম করতে গিয়ে বিভিন্ন সময়ে মামলা-হামলা ও নির্যাতনের শিকার হয়েছি। বর্তমানে আমার এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ মনে করেন ‘স্বৈরাচার সরকারের পতনের আন্দোলন’কে আরো বেগবান করতে আমি চট্টগ্রাম-১৪ আসনের আওতাধীন নবগঠিত উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা মূল দল বিএনপির দায়িত্ব নিলে আরো বেশি করে দলকে সুসংগঠিত ও জনগণের কল্যাণে কাজ করতে পারবো। চলমান গণতান্ত্রিক আন্দোলনেও ভূমিকা রাখতে পারবো।

পূর্ববর্তী নিবন্ধউপজেলায় পাঠানো হচ্ছে টিসিবি পণ্যের চালান
পরবর্তী নিবন্ধনাপায় নয়, মায়ের দেওয়া বিষে দুই শিশুর মৃত্যু