অপশক্তিকে নির্মূল করা না হলে জাতি দায় মুক্ত হবে না

মহানগর আ. লীগের প্রতিবাদ সমাবেশে নাছির

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৩ মে, ২০২৩ at ৭:০৭ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকির প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি বিএনপিজামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ। রাজশাহী বিএনপির কুলাঙ্গার আবু সাঈদ চাঁদের মতো আমাদের চট্টগ্রামেও এরকম অনেক কুলাঙ্গার আছে। গতকাল সোমবার আন্দরকিল্লা চত্বরে শেখ হাসিনার প্রাণনাশের হুমকির প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের সমাবেশে তিনি এসব একথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রাজশাহী বিএনপির কুলাঙ্গার আবু সাঈদ চাঁদকে কোনো অবস্থাতেই ছাড় দেয়া যায়না। তার এই ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য বিএনপির সরকার ও দেশবিরোধী ষড়যন্ত্রেরই অংশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরাসরি হত্যার হুমকি দাতাকে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে গ্রেপ্তারপূবর্ক কঠোর শাস্তির আওতায় আনতে হবে। একটি স্বাধীন দেশের নির্বাচিত সরকার প্রধানকে প্রকাশ্যে হুমকি দেয়া আমরা সহ্য করতে পারি না। এখন তাদেরকেই রেডকার্ড শো করতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেই এই অপশক্তিকে নির্মূল করা না হলে জাতি দায় মুক্ত হবে না। তিনি আবু সাঈদ চাঁদেরর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিনি।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য বখতেয়ার উদ্দীন খান। বিশাল বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পূর্ববর্তী নিবন্ধসন্দ্বীপে আজ শেষ হচ্ছে প্রচারণা
পরবর্তী নিবন্ধপাঁচলাইশে ডাকাত দলের নেতাসহ গ্রেপ্তার ২