অতিরিক্ত চাকার ভেতর ৩ হাজার ইয়াবা

গ্রেপ্তার-২, কার জব্দ

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ১৩ সেপ্টেম্বর, ২০২১ at ৮:২২ অপরাহ্ণ

সাতকানিয়ায় প্রাইভেট কারের অতিরিক্ত চাকার ভেতর থেকে ২ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দুই ইয়াবা কারবারীকে গ্রেপ্তার ও ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ নিজাম উদ্দিন এলপিজি ফিলিং স্টেশন এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, আজ সোমবার ভোরে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারযোগে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার এসআই মো. মমিন হোসেনের নেতৃত্বে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ নিজাম উদ্দিন এলপিজি ফিলিং স্টেশন এলাকায় তাৎক্ষণিক অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি শুরু করে।

এসময় দ্রুতগামী একটি প্রাইভেট কারকে (নং-ঢাকামেট্রো-খ-১১৬০০৮) সিগন্যাল দিয়ে থামানোর পর ব্যাকডালারের ভেতর থাকা অতিরিক্ত চাকার ভেতরে বিশেষ কৌশলে নেয়া ২ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তখন কারে থাকা দুই কারবারীকে গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত কারটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার আঙ্গারিয়া এলাকার মৃত ঠান্ডু মিয়ার পুত্র মো. আসাদুল্লাহ (২৮) ও একই এলাকার গোলড়ার মো. রতন মিয়ার পুত্র মো. শরীফুল ইসলাম (৩৪)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আজ আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় দেশে আরও ৪১ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধটেকনাফে রোহিঙ্গা ছিনতাইকারী আটক