২০ মিনিটে বিক্রি হলো দীপিকার সেই পোশাক

| বৃহস্পতিবার , ৩০ মে, ২০২৪ at ৭:৩৮ পূর্বাহ্ণ

কিছুদিন আগে যে হলদে গাউন পরে মাতৃত্বের দ্যুতি ছড়িয়েছিলেন বলিউডি নায়িকা দীপিকা পাড়ুকোন, সেই পোশাকটি বিক্রি হয়েছে ৩৪ হাজার রুপিতে; তাও আবার মাত্র ২০ মিনিটের মধ্যে। ইন্ডিয়া টুডে লিখেছে, ইনস্টাগ্রামে সেই হলুদ গাউন পরা ছবি দীপিকা নিজেই পোস্ট করেন। সেখানে তিনি জানান, এই পোশাক তিনি বিক্রি করতে চান।

দীপিকা লেখেন, একদম নতুন! কে পোশাকটি পেতে চলেছেন? সঙ্গে এও জানান, এই পোশাক বিক্রির টাকা চলে যাবে এক স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে। খবর বিডিনিউজের।

পোস্ট দেওয়ার মিনিট পঁচিশ পরেই আরেকটি পোস্টে দীপিকা জানান, পোশাকটি ৩৪ হাজার রুপিতে বিক্রি হয়ে গেছে। সম্প্রতি লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে নিজের বেবিবাম্প প্রকাশ্যে আনেন এই নায়িকা। তার আগে অনেকেই মনে করেছিলেন, দীপিকা বুঝি সন্তানের মা হওয়ার জন্য গর্ভ ভাড়া নিয়েছেন।

পরে হলুদ গাউনটি পরে নিজের প্রসাধনী ব্র্যান্ডের প্রচারকাজের জন্য কিছু ছবি সোশাল মিডিয়ায় দেন দীপিকা। সেই ছবিতে তার গর্ভাবস্থা ফের প্রকাশ পায়। সেই হলুদ গাউনটি এবার বিক্রি হলো একটি স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলের জন্য।

নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা : রামলীলা’ সিনেমা সেটে একে অপরের প্রেমে পড়েন রাণবীর সিং ও দীপিকা। তারপর প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করে ২০১৮ সালে সাত পাক ঘোরেন এই যুগল। বছর পাঁচেক হল তারা এক ছাদের নিচে আছেন।

গত কয়েক বছরের মধ্যে বলিউড অভিনেত্রী সোনম কাপুর, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মাসহ আরও কয়েকজনের মা হওয়ার খবর যখনই এসেছে, সোশাল মিডিয়ায় কথা উঠেছে, দীপিকারাণবীর সিং করছেনটা কি? তাদের সুখবরটি আসে গত ফেব্রুয়ারি মাসে। গর্ভাবস্থাতেই সিংহাম অ্যাগেইনের শুটিং করেছেন দীপিকা। সেপ্টেম্বরেই আসতে চলেছে তার সন্তান।

পূর্ববর্তী নিবন্ধনিরাপত্তা ও স্বাস্থ্যকর পরিবেশ গুরুত্বপূর্ণ বিষয়
পরবর্তী নিবন্ধঅভিনব উদ্যোগ, চমক দেখাবেন চমক