হৃদয়স্পর্শী নাটক ‘আপনারা আমাকে শুনুন’

| সোমবার , ২০ মে, ২০২৪ at ৮:৪২ পূর্বাহ্ণ

ইউটিউবে সমপ্রতি মুক্তি পেয়েছে হৃদয়স্পর্শী একটি নাটক। এর নাম ‘আপনারা আমাকে শুনুন’। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব এবং অভিনেত্রী কেয়া পায়েল। ‘আপনারা আমাকে শুনুন’ নাটকে সামাজিক ও পারিবারিক জীবনের বিভিন্ন জটিলতা ও সম্পর্কের টানাপোড়েনকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। নাটকটিতে অপূর্ব তার চরিত্রে অসাধারণ অভিনয় দক্ষতা প্রদর্শন করেছেন।

কেয়া পায়েলও তার চরিত্রে প্রয়োজনীয় সংবেদনশীলতা এবং বাস্তবতা ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন। তাদের রসায়ন নাটকটিকে আরও বাস্তব ও হৃদয়গ্রাহী করে তুলেছে। নাটকটির পরিচালনা এবং চিত্রনাট্যও প্রশংসার দাবিদার।

আপনারা আমাকে শুনুন’, নাটকটির চিত্রগ্রহণ এবং সম্পাদনাও ছিল চমৎকার। দৃশ্যায়নে গ্রামীণ পরিবেশ, শহর জীবন এবং পারিবারিক আবহকে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। ক্যামেরার কাজ এবং আলোছায়ার ব্যবহার নাটকের আবেগকে প্রকট করেছে।

যারা সামাজিক ও পারিবারিক সম্পর্কের জটিলতা ও সৌন্দর্য ভালোবাসেন, তাদের জন্য নাটক অবশ্যই দেখা উচিত। নাটকটি ইউটিউবে সহজেই পাওয়া যাবে, এবং এটি দর্শকদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে। যদি আপনি বাংলা নাটকের ভক্ত হন, তবে ‘আপনারা আমাকে শুনুন’ আপনার দেখার তালিকায় অবশ্যই যুক্ত করা উচিত।

পূর্ববর্তী নিবন্ধআর্কের বিশেষ আর্ট থেরাপি ও সাইকো ড্রামা সেশন
পরবর্তী নিবন্ধকানাডায় তিন ঘণ্টায় শেষ টিকিট বাড়তি কনসার্ট করল আর্টসেল