সেই গ্রাহকের বিরুদ্ধেই এবার থানায় অভিযোগ

স্বর্ণালঙ্কার গায়েব

| বৃহস্পতিবার , ৬ জুন, ২০২৪ at ৭:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামে ব্যাংকের লকার থেকে ‘স্বর্ণালঙ্কার হারানোর’ অভিযোগ তোলা গ্রাহকের বিরুদ্ধেই এবার থানায় অভিযোগ করেছে ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ। গতকাল বুধবার ব্যাংকটির চকবাজার শাখার লকার ইনচার্জ মো. ইউনুস চকবাজার থানায় রোকেয়া আক্তার বারী নামে সেই গ্রাহকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন। খবর বিডিনিউজের।

চকবাজার থানার ওসি ওয়ালী উদ্দীন আকবর বলেন, ‘ব্যাংক কর্তৃপক্ষ তাদের গ্রাহক রোকেয়া আক্তার বারীর বিরুদ্ধে একটি জিডি করেছেন। সেটির বিষয়ে আমরা যথাযথ প্রক্রিয়া অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। ব্যাংক কর্তৃপক্ষকে লিখিত কোনো অভিযোগ না দিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বর্ণালঙ্কার গায়েবের ‘বিভ্রান্তিকর তথ্য’ দিয়ে ব্যাংকের সুনাম ক্ষুন্ন করার অভিযোগ আনা হয়েছে জিডিতে।’

ইসলামী ব্যাংক চট্টগ্রামের চকবাজার শাখার লকারে রাখা ১৫০ স্বর্ণালঙ্কার গায়েবের অভিযোগ তোলেন রোকেয়া আক্তার বারী। গত ২৯ মে বিষয়টি তিনি টের পাওয়ার কথা বললেও জানাজানি হয় ১ জুন। এ ঘটনায় ব্যাংকের চার কর্মকর্তার বিরুদ্ধে সোমবার রাতে চকবাজার থানায় অভিযোগ করেন রোকেয়া আক্তার। ওই কর্মকর্তারা হলেনইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মাওলা, কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিব উল্লাহ, চকবাজার শাখার ব্যবস্থাপক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এস এম শফিকুল মাওলা চৌধুরী ও লকারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস। তবে বিষয়টি দুর্নীতি দমন কমিশনের তফসিলভুক্ত হওয়ায় অভিযোগটি দুদকে পাঠিয়ে দেওয়ার কথা জানায় চকবাজার থানা কর্তৃপক্ষ।

পূর্ববর্তী নিবন্ধইউনিসেফের নামে অফিস খুলে হাতিয়ে নেয় ৭৪ লাখ টাকা
পরবর্তী নিবন্ধব্যাংকের চেয়েও কম দর, তবুও হুন্ডিতে টাকা পাঠাচ্ছে প্রবাসীরা