সুশিক্ষিত সমাজ গড়তে নারীদের এগিয়ে আসতে হবে

মতবিনিময় সভায় লায়ন মোহাম্মদ ইমরান

| মঙ্গলবার , ১৭ অক্টোবর, ২০২৩ at ১১:০৭ পূর্বাহ্ণ

পরিচ্ছন্ন, অপরাধমুক্ত ও সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে সীতাকুণ্ডের নারীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন শিল্পপতি সমাজসেবক ও রাজনীতিবিদ লায়ন মোহাম্মদ ইমরান। গত ১৫ অক্টোবর সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন ইউনয়নের প্রায় অর্ধশত স্বাবলম্বী নারী উদ্যোক্তা তাঁর সাথে সাক্ষাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন নারীউদ্যোক্তা, চিটাগং উইম্যান চেম্বারের অব ভাইস প্রেসিডেন্ট লায়ন নিশাত ইমরান। উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম।

আওয়ামী লীগের মনোনয়ন পেলে লায়ন মোহাম্মদ ইমরানের জন্য দ্ব্যর্থহীনভাবে মানুষের দ্বারেদ্বারে ভোট প্রার্থনাসহ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন সেলিনা আক্তার কলির নেতৃত্বে নারী নেতৃবৃন্দ। এ সময় ইমরান দম্পতি নারী নেতৃবৃন্দকে ঔষধি গাছের কলপ উপহার দেন।

লায়ন মোহাম্মদ ইমরান বলেন, যে সমাজে অপরাধ নেই, সেই সমাজ প্রকৃতপক্ষে সুশিক্ষিত সমাজ। নারী পারেন গৃহকোণ থেকে অপরাধের শিকড় উপড়ে ফেলে সুশিক্ষার বীজ বহন করতে।

সবুজ পৃথিবী গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত ঘরের দাওয়া থেকে শুরু করে প্রতিটি ইঞ্চি জমিতে ব্যাপকহারে উঠোনবাগান, ছাদবাগানসহ চাষাবাদের মাধ্যমে সবুজ বিপ্লবে সামিল হওয়ার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
পরবর্তী নিবন্ধসাবেক মেয়র মনজুর আলমের বস্ত্রদান কর্মসূচি