সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০পরিবারকে আর্থিক সহায়তা

চবি ২১তম ব্যাচের উদ্যোগ

| রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ৬:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের ফোরাম ‘আমরা একুশ’ এর উদ্যোগে সিলেটের ভয়াবহ বন্যায় বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এরকম ৫০টি পরিবারকে পুনর্বাসন সহায়তা হিসেবে ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। গতকাল শনিবার ফার্মিস গার্ডেন হোটেলের মিলনায়তনে আয়োজিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্রমন্ত্রী পত্নী সেলিনা মোমেন।

এছাড়াও অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের সতীর্থ সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুজাত আলী রফিক, ফেরদৌস আলম, হাফিজ আহমেদ, অধ্যাপক জমিরউদ্দীন আহমেদ, মো. ইমরান উল্লাহ, পুলিন চন্দ্র রায়, ফয়েজুন্নেছা মিলি, সাহিদ হোসেন, নাশরাত আফজা রুন্নী, মো. শাহজাহান, ড. মোয়াজ্জেম হোসেন, সোহেল মুৎসুদ্দি, শাহরিয়ার হারুন এবং ‘আমরা একুশ’ এর সভাপতি মো. জহিরুল আলম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাধারণত প্রাক্তন ছাত্রদের সংগঠনের কার্যক্রম পুনর্মিলনী আর আনন্দ উৎসব আয়োজনের মধ্যে সীমাবদ্ধ থাকে। ‘আমরা একুশ’ এর দুর্গত মানুষের পাশে থাকার এই উদ্যোগ তাদের সামাজিক ও মানবিক দায় বোধের বহিঃপ্রকাশ। এই মহতী উদ্যোগ অন্যান্য সংগঠনের সামনে দৃষ্টান্ত হয়ে থাকবে। প্রেস বিজ্ঞপ্তি।