সরকারি মহিলা কলেজে ধারাবাহিক গল্পবলা প্রতিযোগিতা

| রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ৬:২৭ পূর্বাহ্ণ

‘ধারাবাহিক গল্পবলা প্রতিযোগিতা যুব সমাজকে বিপথগামিতা, ফেসবুক ও ইন্টারনেট আসক্তি থেকে রক্ষা করে সৃষ্টিশীল ও মানবিক হতে প্রেরণা যোগাবে। তরুণদের মনের সুপ্ত প্রতিভা বিকাশে এবং উদ্ভাবনী শক্তি চর্চায় ইতিবাচক ভূমিকা রাখবে।’

গতকাল শনিবার ‘গল্পকার’ ও চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের যৌথ আয়োজনে কলেজ মিলনায়তনে ধারাবাহিক গল্পবলা প্রতিযোগিতা অনুষ্ঠানে আলোচকদের বক্তব্যে এ কথা প্রাধান্য পায়। কলেজ অধ্যক্ষ অধ্যাপক তাহমিনা আক্তার নূরের সভাপতিত্বে এ আয়োজনে সম্মানিত অতিথি ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান, মাধ্যমিক উচ্চশিক্ষা চট্টগ্রাম অঞ্চলের পরিচালক অধ্যাপক হোসাইন আহমেদ আরিফ ইলাহী, কথাশিল্পী ও শিক্ষাবিদ ড. আনোয়ারা আলম, উপাধ্যক্ষ অধ্যাপক সালমা রহমান।

ধারাবাহিক গল্পবলা প্রতিযোগিতার মূল গল্পকথার উদ্বোধন করেন গল্পকার সম্পাদক কথাসাহিত্যিক মুহাম্মদ মহিউদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ফাতেমা মমতাজ। অনুষ্ঠানের শুরুতে লালন সঙ্গীত পরিবেশন করেন চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী নদী চক্রবর্তী। প্রতিযোগিতা শেষে বিজয়ী ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে গল্পকার এর পক্ষ থেকে পুরস্কার তুলে দেয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধউদীচীর বর্ষার আয়োজনে প্রাণের মেলা
পরবর্তী নিবন্ধসিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০পরিবারকে আর্থিক সহায়তা