সাতকানিয়ায় জেলা পরিষদ সদস্যের বাড়িতে চুরি

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৬:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদের সাতকানিয়ার সদস্য আবদুল আলীমের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (১ মার্চ) দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের খলিফা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৪০ থেকে ৫০ হাজার টাকাসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র লুঠ করে নিয়ে গেছে চোরের দল।

জেলা পরিষদ সদস্য আবদুল আলীম দৈনিক আজাদীকে বলেন, আমি স্বপরিবারে চট্টগ্রাম শহরে বসবাস করি। প্রতি বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার সকালে বাড়িতে আসি। গতকাল শুক্রবার সকালে এলাকায় এসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের অনুষ্টানে অতিথি হিসেবে অংশগ্রহণ করি এবং এরপর রাতে শহরে চলে যাই।

আজ (২ মার্চ) শনিবার সকালে পাড়ার লোকদের মাধ্যমে জানতে পারি আমার বাড়ির দরজার লোহার গ্রীল কাটা। খবর পেয়ে দুপুরে বাড়িতে প্রবেশ করে দেখি চোরের দল বাড়ির দরজা ভেঙ্গে স্টিলের আলমিরা, সোকেস, ফলসছাদ ভেঙে তছনচ করে ফেলেছে।

চোরেরা ২ ভরি স্বর্ণ, নগদ ৪০ থেকে ৫০ হাজার টাকা, ৪টি কম্বলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ ধরনের দুধর্ষ চুরির ঘটনায় আমি থানায় মামলা করব।

উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাস্টার দেলোয়ার হোসেন জানান, তিনি শারীরিকভাবে অসুস্থ ও সারাদিন বাড়ি থেকে বের হননি বিধায় তিনি বিষয়টি জানেন না।

ঘটনা তদন্ত করতে আসা সাতকানিয়া থানার উপ-পরিদর্শক খাইরুল হাসান চুরির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোরের দল চুরি করার পাশাপাশি বাড়ির সব জিনিসপত্র তছনচ করে ফেলেছে।

জানতে চাইলে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার দৈনিক আজাদীকে বলেন, চুরির ঘটনার খবর পেয়েছি। ওই বাড়িতে কেউ থাকতেন না। এখনো পর্যন্ত কেউ কোন ধরনের অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্তপুর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

পূর্ববর্তী নিবন্ধদুর্নীতি প্রমাণ করতে পারলে এমপি পদ ছেড়ে দেব : সাবেক ভূমিমন্ত্রী জাবেদ
পরবর্তী নিবন্ধবায়েজিদে পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু : পালিয়েও শেষ রক্ষা হলো না চালকের