শীর্ষ ডিলারদের সম্মাননা দিল জিপিএইচ ইস্পাত

| বুধবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ at ৬:২১ পূর্বাহ্ণ

ঢাকার একটি কনভেনশন হলে সম্প্রতি অনুষ্ঠিত হলো জিপিএইচ ইস্পাত লিমিটেডের বার্ষিক চ্যানেল পার্টনার সম্মেলন জিপিএইচ মহারাজ দরবার। এই সিগনেচার ইভেন্টের মাধ্যমে প্রতি বছরই চ্যানেল পার্টনারদের সারাবছরের পারফরম্যান্সের ভিত্তিতে সর্বোচ্চ সম্মাননা প্রদান করা হয়ে থাকে। সারা দেশ থেকে আগত চার শতাধিক চ্যানেল পার্টনার এবং তাদের পরিবারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দুদিনব্যাপী এ সম্মেলন ছিল উপভোগ্য ও প্রাণবন্ত।

বিশ্বসেরা কোয়ান্টাম স্টিলের বাজারজাতকরণ, জিপিএইচ ইস্পাতের নতুন পণ্য জিপিএইচ কোয়ান্টাম বি ৬০০ডিআর এর বাজার সমপ্রসারণ, সারাবছর ধারাবাহিকভাবে বিক্রয় সাফল্য ধরে রাখাসহ বিভিন্ন ক্যাটাগরিতে ২০২৩ সালের শীর্ষস্থানীয় ডিলারদের সম্মাননা প্রদানের অনুষ্ঠান মহারাজ দরবার। দরবারের আমন্ত্রণপত্র থেকে শুরু করে পোশাক পরিচ্ছদ, সেট ডিজাইন, অনুষ্ঠানের সিকোয়েন্স। অনুষ্ঠান পরিচালনা সব কিছুতেই মুঘল রাজদরবারের একটি আবহ ফুটিয়ে তোলা হয়। দুদিনব্যাপী আয়োজনের ১ম দিনটি, সারাদেশ থেকে আগত চ্যানেল পার্টনারদের পরিবারবর্গ ও আয়োজকদের পরিবারবর্গের অংশগ্রহণে, জিপিএইচ ফ্যামিলি নাইট২০২৩ শিরোনামে অনুষ্ঠিত হয়। ফ্যামিলি নাইটে সারা দেশ থেকে আগত চ্যানেল পার্টনারদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বিভিন্ন আকর্ষণীয় প্রতিযোগিতামূলক ইভেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ী এবং অংশগ্রহণকারীদের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। সেইসাথে অনুষ্ঠানে যেসকল ডিলারদের সন্তানেরা ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ৫ অর্জন করেছে তাদের দেয়া হয় সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার।

মহারাজ দরবার শিরোনামে অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ২০২৩ সালের পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষস্থানীয় ডিলারদের সম্মাননা প্রদান করা হয়। বিগত বছরের সেলস পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষস্থানীয় ১০জন ডিলারকে মহারাজ, পরবর্তী শীর্ষ ১০ জনকে মহাবীর উপাধিতে ভূষিত করা হয়। শীর্ষস্থানীয় ডিলারদের রাজকীয় সম্মাননাসহ ক্রেস্ট, স্বর্ণালংকার ও অর্থপুরস্কার প্রদান করা হয়। এছাড়া সারাবছর ধারাবাহিকভাবে বিক্রয় সাফল্য ধরে রাখা শীর্ষ ৫ জন ডিলারকে বীরবন্ধু এবং ৭ জন শুধুমাত্র জিপিএইচ ইস্পাত বিক্রয়কারী এঙক্লুসিভ ডিলারকে এঙক্লুসিভ এঙসিলেন্স সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তদের জন্য পুরস্কার হিসেবে প্রদান করা হয় আইফোন ১৫ প্রো ম্যাঙ।

এবারের মহারাজ নির্বাচিতদের প্রতিষ্ঠানগুলো হলো হক ট্রেডার্স, আশুলিয়া, ঢাকা, মাহবুব ব্রাদার্স, টেকনাফ, রহমান প্রপার্টিজ অ্যান্ড ট্রেডিং কর্পোরেশন, মানিকদী, ঢাকা, এপোলো ট্রেডার্স, কুমিল্লা, এবি স্টিল হাউজ (ইউনিট), শাহ আমানত লিংক রোড, চট্টগ্রাম, আল আমিন ট্রেডার্স, ঢাকা ট্রেড লিংক, আরিচা রোড, ঢাকা, ফয়সাল অ্যান্ড ব্রাদার্স, চট্টগ্রাম, ফাহিম এন্টারপ্রাইজ, বগুড়া এবং সৌরভ এন্টারপ্রাইজ, হাসনাবাদ, ঢাকা। অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাতের পরিচালনা পর্ষদসহ তাদের পরিবারবর্গ এবং জিপিএইচ ইস্পাতের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপুকুর ভরাট করায় ৫০ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধফুলের দোকানে প্রাণের উচ্ছ্বাস