শিক্ষার্থীরা সচেতন হলে রোগ থেকে নিজেকে রক্ষা করতে পারবে

প্রিমিয়ার ভার্সিটিতে অনুষ্ঠানে উপাচার্য অনুপম সেন

| মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:৫৯ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটি ও বেলভিউ হসপিটাল লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) গতকাল সোমবার সম্পন্ন হয়েছে। জিইসি মোড়স্থ ক্যাম্পাসে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। তিনি বলেন, প্রতিকারের চেয়ে প্রতিরোধ উত্তম। শিক্ষার্থীরা অভ্যাস পরিবর্তনের মাধ্যমে যদি সচেতন হয় তাহলে তারা বিভিন্ন রোগ থেকে নিজেকে রক্ষা করতে পারবে।

এ সময় তিনি বেলভিউ হসপিটাল লিমিটেডের প্রতিনিধিদের সঙ্গে হসপিটালের সার্ভিস চার্জ, রোগ নির্ণয় চিকিৎসা পদ্ধতি, চিকিৎসা সুবিধা সংক্রান্ত আলাপআলোচনা করেন। অনুষ্ঠানে ইউনিভার্সিটির পক্ষে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সচিব বোরহানুল হাসান চৌধুরী, ট্রেজারার ও প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, ব্যবসায় শিক্ষা অনুষদের অ্যাডজাঙ্কট ডিন প্রফেসর এ কে.এম তফজল হক ও সহকারী ইঞ্জিনিয়ার (আইটি) কামরুল হাসান। বেলভিউ হসপিটালের পক্ষে উপস্থিত ছিলেন এই চেয়ারম্যান আব্দুল কৈয়ুম চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ডা. সেলিম আকতার চৌধুরী, নির্বাহী পরিচালক (অর্থ) লায়ন জি. কে. লালা, নির্বাহী পরিচালক ডা. আর. পি. আসিফ খান, হেড অব এইচআর মো. রাশেদুল ইসলাম, হেড অব বিজনেস ডেভলপমেন্ট মিল্টন কান্তি দে। এই চুক্তির মধ্য দিয়ে ইউনিভার্সিটির সকল শিক্ষকশিক্ষিকা, ছাত্রছাত্রী, কর্মকর্তাকর্মচারী ও তাদের পরিবার বেলভিউ

হসপিটালের স্বাস্থ্যপরীক্ষা ও চিকিৎসাক্ষেত্রে বিশেষ সুযোগসুবিধা পাবেন। চুক্তিতে স্বাক্ষর করেন ইউনিভার্সিটির পক্ষে রেজিস্ট্র্রার খুরশিদুর রহমান এবং বেলভিউ হসপিটাল লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ডা. সেলিম আকতার চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনগরীতে চেইনটানা গ্রুপের প্রধান শাওনসহ গ্রেপ্তার ৩
পরবর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতাল চিকিৎসা সেবায় রোল মডেল