শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন

পাঁচলাইশ ওয়ার্ডে উপকারভোগী সমাবেশে নোমান আল মাহমুদ এমপি

| বুধবার , ২৯ নভেম্বর, ২০২৩ at ১০:০৭ পূর্বাহ্ণ

৩নং পাঁচলাইশ ওয়ার্ডের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে অনন্যা স্কয়ার কমিটি সেন্টারে উপকারভোগী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম৮ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নোমান আল মাহমুদ।

নোমান আল মাহমুদ বলেন, সরকার নিম্ন আয়ের মানুষকে নিরাপত্তা বেষ্টনির মধ্যে আনায় তাদের জীবন মানের উন্নয়ন ঘটেছে। গৃহহীনরা মাথা গোঁজার ঠাঁয় পেয়েছে, সরকারের নিরাপত্তা বেষ্টনির মধ্যে যে সকল সুযোগসুবিধা ছিল তা পাচ্ছে। এর আগে কোন সরকার সাধারণ নিম্ন আয়ের মানুষের জন্য এতো কাজ করতে পারেনি। প্রধানমন্ত্রী মুখে যা বলেন তাই করেন। তিনি মানুষর ঘরেঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এতে বিএনপির গাত্রদাহ হচ্ছে। তিনি আরও বলেন, আমাদের দেশে সকল ধর্মের মানুষ সম্প্রীতির সঙ্গে বসবাস করছে।

অন্যকোন দল ক্ষমতায় এলে সংখ্যালঘুদের সম্পত্তি লুট হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে দেশের মানুষের ভাগ্যের বিপর্যয় ঘটবে। আগামী নির্বাচনে তাঁর হাতকে শক্তিশালী করতে হলে নৌকা মার্কার বিকল্প নেই। ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলামের সভাপতিত্বে ও মাস্টার ইয়াকুব আলীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বায়েজীদ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল নবী লেদু, মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর শাকুর ফারুকী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধস্ট্যান্ডার্ড ব্যাংক লার্নিং সেন্টারের কর্মশালা
পরবর্তী নিবন্ধআনোয়ারায় জিনিয়াস মেধাবৃত্তি পরীক্ষা ১ ডিসেম্বর