লায়ন প্রফুল্ল রঞ্জন সিনহা ছিলেন মানবতার সেবায় নিবেদিতপ্রাণ

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে আজাদী সম্পাদক

| বুধবার , ৭ ডিসেম্বর, ২০২২ at ৬:০৮ পূর্বাহ্ণ

লায়ন প্রফুল্ল রঞ্জন সিনহা ছিলেন মানবতার তরে নিবেদিতপ্রাণ আপাদমস্তক একজন ব্যক্তিত্ব। করোনার কঠিন মহামারিকালে তাঁর মৃত্যু লায়নিজমের অপূরণীয় ক্ষতির কারণ। এমন একজন মানুষের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করতে পেরে আমরা লায়ন্স পরিবার গর্বিত ও আবেগাপ্লুত। লায়ন্স জেলার প্রাক্তন জেলা গভর্নর লায়ন প্রফুল্ল রঞ্জন সিনহার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের দিনব্যাপী শ্রদ্ধার্ঘ্য নিবেদন, সেবাদান ও সাধারণ সভায় লায়ন্স জেলার প্রাক্তন গভর্নর ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক এসব কথা বলেন।

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লায়ন এম সোহেল খানের সভাপতিত্বে ও রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টাস লায়ন রাজিব সিনহা, সেক্রেটারি লায়ন নাজমুল শাকের, জয়েন্ট সেক্রেটারি ডিজাইনার লায়ন ইসমাইল চৌধুরী ও টেইল টুইস্টার লায়ন বাসুদেব সিনহা ও লিও ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লিও অদিতি বড়ুয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানমালায় অংশ নেন, প্রাক্তন জেলা গভর্নর লায়ন নাজমুল হক চৌধুরী, সিনিয়র গভর্নর এডভাইজার লায়ন সিলভাস্টার বার্নাডেট, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টাস লায়ন তপন কান্তি দত্ত, রিজিয়ন চেয়ারপার্সন ও লায়ন্স সার্ভিস কমপ্লেক্সের চেয়ারম্যান লায়ন ডা. গোপাল ভট্টাচার্য, রিজিয়ন চেয়ারপার্সন ও সেক্রেটারি লায়ন ডা. মেসবাহউদ্দিন তুহিন, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক লায়ন ওয়াহিদ মালেক, ডিরেক্টর লায়ন লিটন কান্তি দত্ত, লায়ন এডাম ম্যাথিউ গনসালভেস, ডা. সরওয়ার জাহান জুলি, লায়ন কস্তুরী সিনহা, রাজশ্রী সেন, লায়ন সুবর্ণা চৌধুরী, লিও ক্লাব অব চিটাগাংয়ের প্রাক্তন সভাপতি নাফিজ মিনহাজ, লিও মাহমুদুন্নবী রানা, লিও তাসফিয়া তাসনীম, লিও রাজর্ষি সিনহা, লিও উম্মে হাবিবা, লিও সীমান্ত বড়ুয়া, লিও অপু, লিও মাজহার, রাই নন্দিনী, লিও মাহাবুব হোসেন এবং কুণ্ডেশ্বরীর প্রতিষ্ঠানসমূহের অধ্যাপক-অধ্যাপিকা, শিক্ষক-শিক্ষয়িত্রী, তত্ত্বাবধায়িকা, কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রয়াতের স্মৃতিসৌধে লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের প্রাক্তন প্রেসিডেন্ট পিডিজি লায়ন নাজমুল হক চৌধুরীর পুষ্পিত শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। লিও ক্লাব অব চিটাগং এবং লিও ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেসী কেমব্রিয়ানের যৌথ পরিচালনায় ডায়াবেটিস চেকআপ, মেডিকেল ক্যাম্প, প্লাস্টিক ও ক্যান্সার সচেতনতামূলক প্রচারপত্র বিলির পাশাপাশি কুণ্ডেশ্বরী ঔষধালয়ে বিশেষ শিক্ষাসফর এবং আপ্যায়ন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সেবাকার্যক্রম শেষে দৈনিক আজাদী সম্পাদক লায়ন এম এ মালেক প্রয়াতের পরিবারের সদস্যগণ ও লায়ন্স নেতৃবৃন্দ সকাশে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা লায়ন পি আর সিনহার স্মৃতিফলকে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি টানেন। প্রেস বিজ্ঞপ্তি।