লাইফ সাপোর্টে অভিনেত্রী সীমানা

| শুক্রবার , ৩১ মে, ২০২৪ at ৯:৫৮ পূর্বাহ্ণ

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ অভিনেত্রী রিশতা লাবনী সীমানাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানিয়েছেন তার ভাই এজাজ বিন আলী। খবর বিডিনিউজের। এর আগে মস্তিষ্কে রক্তক্ষরণের পর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয় সীমানাকে। অস্ত্রোপচারের পর সেখানকার আইসিইউতে ছিলেন। পরে অবস্থার অবনতি হওয়ায় বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

বোনের সবশেষ শারীরিক অবস্থা তুলে ধরে এজাজ বলেন, অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় সীমানাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। চিকিৎসকরা খুব পজিটিভ কিছু বলছেন না।

তিনি জানান, গত ২১ মে স্ট্রোক করার পর তাকে জরুরিভাবে হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি তার লিভারের কিছু সমস্যা ছিল। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিউরোলজিস্ট ও লিভার স্পেশালিস্ট দুই ডাক্তারের পরামর্শেই সার্জারি করা হয়। সার্জারির পর তার জ্ঞান না ফেরায় আইসিইউতে রাখা হয়। বুধবার সেখান থেকে বিএসএমএমইউতে নেওয়া হয়।

এজাজ বলেন, পারিবারিক কিছু চাপ ছিল, সেগুলো নিয়েই স্ট্রোক করেছে। কিন্তু খুব একটা বড় কোনো কারণ নেই। অভিনেত্রী সীমানার তিন ও সাত বছরের দুইজন সন্তান রয়েছে। বোনের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন এজাজ। প্রসঙ্গত, সীমানা ২০০৬ সালে লাক্সচ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। পরে নাটকেও অভিনয় শুরু করেন।

২০১৬ সাল থেকে বছর ছয়েক পারিবারিক কারণে কাজ থেকে বিরতিতে ছিলেন এই অভিনেত্রী। বিরতি কাটিয়ে ২০২৩ সালে ফিরেছিলেন।

পূর্ববর্তী নিবন্ধদেশের বাইরে নেমেসিসের প্রথম ট্যুর
পরবর্তী নিবন্ধবিচ্ছেদের পর পরীর বাসায় রাজ, রান্না করেছেন নায়িকা