রুহেল যেন তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করতে পারে

সংবর্ধনা অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোশাররফ

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ২৮ জানুয়ারি, ২০২৪ at ৬:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম(মীরসরাই) থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেলকে সংবর্ধনা প্রদান করেছে মীরসরাই উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন নিজেই পুত্রকে বরণ করে নেন।

এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মীরসরাইয়ের অর্থনৈতিক জোন কেন্দ্রীক দেশের যে বিশাল অর্থনৈতিক সম্ভাবনা, মহামায়া ও ঝর্ণাগুলো নিয়ে যে পর্যটন পরিকল্পনা তা বাস্তবায়নসহ এলাকার উন্নয়নে আমার পুত্র রুহেলের উপর আপনারা যে দায়িত্ব অর্পণ করেছেন সে যেন তা যথাযথভাবে পালন করতে পারে। আমার এবং মীরসরাইবাসীর স্বপ্ন যেন সে পূরণ করতে পারে সেজন্য দোয়া ও সহযোগিতা করবেন।

গতকাল শনিবার বিকেলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে মীরসরাই উপজেলা চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও একেএম জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উত্তরজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক ভুট্টু, বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদীপ রঞ্জন, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, বারৈয়ারহাট পৌরসভার সাবেক মেয়র ভিপি নিজাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজাবাউল আলম, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধদরবারে আজিজিয়ায় ওরশ সম্পন্ন
পরবর্তী নিবন্ধ১৫ কিলোমিটারের মধ্যে একমাত্র হাইস্কুল