রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের আগুনে পুড়েছে গ্যারেজসহ তিন সিএনজি অটোরিকশা

রাঙ্গুনিয়া প্রতিনিধি

বুধবার , ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ at ৬:৫৫ পূর্বাহ্ণ
73

রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে একটি গ্যারেজসহ তিনটি সিএনজি চালিত অটোরিক্সা।
গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলার সরফভাটা ইউনিয়নের হাজীরাস্তা সংলগ্ন খাইন্দেরকুল এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনায় প্রায় সাড়ে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় ইউপি সদস্য আলমগীর হাসান সিকদার বলেন, মঙ্গলবার ভোররাতে অগ্নিকান্ডের খবরে ঘটনাস্থলে গিয়ে দেখি তিনটি সিএনজি অটোরিক্সা সহ গ্যারেজ পুড়ে ছাই হয়ে গেছে। যেহেতু গ্যারেজে কোন বৈদ্যুতিক লাইন সংযোগ নেই এবং অন্যান্য স্থাপনা থেকে বিচ্ছিন্ন একটি গ্যারেজ, তাই সার্বিক দিক বিবেচনায় ক্ষতিগ্রস্তরা দাবি করছেন, গ্যারেজে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দিয়েছে।
আগুনে ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নজরুল ইসলামের মালিকানাধীন পাকা গ্যারেজ, গ্যারেজে রাখা এলাকার আবুল কাশেমের পুত্র নজরুল ইসলামের মালিকানাধীন সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-গ-১১-৫৯২১), তাঁর ভাই মো. ইদ্রিছের মালিকানাধীন সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮১৯৯) ও ক্ষেত্রবাজারের ব্যবসায়ী মঈনুদ্দিনের মালিকানাধীন একটি অন্‌টেষ্ট সিএনজি অটোরিক্সা পুড়ে ছাই হয়ে যায়। আমি বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। এরআগেরও একই ভাবে এই এলাকার অপর একটি গাড়ি পুড়িয়ে দিয়েছিল দৃর্বৃত্তরা।’
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিক্সা মালিক নজরুল ইসলাম বলেন, গাড়ি দুটি চালিয়েই আমরা দুই ভাই ও মইনুদ্দিনের মালিকানাধীন সিএনজি অটোরিক্সার ড্রাইভার বদিউল আলম সংসার চালায়। এখন গাড়িগুলো পুড়ে যাওয়ায় আমরা একেবারে নিঃস্ব হয়ে গেছি। আমাদের সাথে কারো শত্রুতা ছিল না, এরপরেও যারা আমাদের এই ক্ষতি করেছে আমরা তাদের চিহ্নিতপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সরেজমিন তদন্তপূর্বক আলামত সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

x