যে কোনো বিপদে পাশে থাকার প্রতিশ্রুতি

নগরীর আশ্রয়কেন্দ্র পরিদর্শনে মেয়র

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৬:৫২ পূর্বাহ্ণ

নগরের আমিন জুট মিল খেলার মাঠ সংলগ্ন আলহেরা দাখিল মাদরাসায় অস্থায়ী আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেছেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। আশ্রয়কেন্দ্রটিতে প্রায় ৩০০ লোক আশ্রয় নেন। মেয়র তাদের খোঁজখবর নেন এবং যে কোনো বিপদে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

গতকাল বিকেলে পরিদর্শনকালে মেয়র বলেন, ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সম্ভাব্য দুর্যোগ মোকাবেলায় এবং নাগরিকদের আশ্রয় দিতে সিটি কর্পোরেশনের ৮১ টি শিক্ষা প্রতিষ্ঠানকে প্রস্তুত রাখা হয়েছে। আশ্রয়কেন্দ্রে আসা দুর্গতদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। যতদিন রেমালের প্রভাব থাকবে ততদিন আশ্রয়কেন্দ্রে আশ্রিতদের খাবার ও জরুরি চিকিৎসার ব্যবস্থা করা হবে।

মেয়র বলেন, খোলা হয়েছে কন্ট্রোল রুম। জরুরি চিকিৎসা সেবার জন্য গঠন করা হয়েছে স্পেশাল টিম। এলাকায় এলাকায় মাইকিং করে ঝুঁকিতে থাকা লোকজনকে সরে যেতে বলা হচ্ছে। কাউন্সিলররাও মাঠ পর্যায়ে দুর্যোগ মোকাবিলার বিষয়টি তদারক করছেন। আশা করি দুর্যোগে ক্ষয়ক্ষতি সর্বনিম্ন পর্যায়ে রাখা যাবে।

এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, কাউন্সিলর মোবারক আলী, প্রধান পরিছন্ন কর্মকর্তা লতিফুল হক কাজমী, প্রধান প্রকৌশলী শাহিনউলইসলাম।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় ধাপে ১০৬ জন কোটিপতি প্রার্থী
পরবর্তী নিবন্ধ৭৮৬