যুবককে হাত-পা বেঁধে খুন

রেল লাইনে পড়ে ছিল মরদেহ

মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪ at ৬:১৭ পূর্বাহ্ণ

ভাতিজির গায়ে হলুদ শেষে বাড়ি যাবার পথে মীরসরাইয়ে এক পিকআপ চালককে হাতপা বেঁধে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের নাম তৌহিদুল ইসলাম খোকন (৩০)। খোকনকে খুন করে রেল লাইনে মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ঢাকাচট্টগ্রাম রেল লাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টারের পূর্বপাশে এক শিশু মরদেহ দেখে খবর দিলে পরিবার বাড়িতে নিয়ে আসে। নিহত খোকন হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে।

নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, আমার স্বামী গতকাল (বুধবার) রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে তাঁর ভাতিজির গায়ে হলুদে গিয়ে রাতে আর বাড়ি ফিরেননি। পরে আজ (গতকাল বৃহস্পতিবার) সকালে রেল লাইনের উপর তার লাশ পাওয়া গেছে।

হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার সকালে রেল লাইনের উপর এক শিশু খোকনের মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে আমরা গিয়ে লাশ বাড়িতে নিয়ে এসে পুলিশে খবর দেই। তার হাতপা বাঁধা ছিল।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মীরসরাই সার্কেল) মনিরুল ইসলাম এই বিষয়ে বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছেতাকে খুন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবোতলজাত সয়াবিন তেলের দাম লিটারে বাড়ল ৪ টাকা
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু টানেলে টোল ছাড়া চলবে পুলিশ, ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর জরুরি যানবাহন