মহেশখালীতে ড্র সমিতির লটারি নিয়ে সং’ঘর্ষে যুবক নিহত

মহেশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ এপ্রিল, ২০২৪ at ৮:৩১ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালীতে ‘ড্র সমিতি’র লটারি নিয়ে সংঘর্ষে মো. ওয়াহিদ (২২) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার (৩১ মার্চ) ড্র সমিতির লটারিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আহত হলে সংকটাপন্ন অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভোর রাত ৪ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয় বলে জানায় পরিবার।

মৃত্যুর বিষয়টি দৈনিক আজাদীকে নিশ্চিত করেছেন হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর কাশেম। নিহত মো. ওয়াহিদ উপজেলার হোয়ানক ইউনিয়নের বালুঝিরি এলাকার বশির আহমদের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, গত ৩১ মার্চ হোয়ানক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বালুঝিরি এলাকায় সমিতির লটারি নিয়ে স্থানীয় জাফর আলমদের সাথে কথা কাটাকাটি হয় নিহত ওয়াহিদের। এ নিয়ে তাদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয় বলে জানা যায়।

আহতদের প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় আহত মো. ওয়াহিদ মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে মহেশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, হোয়ানকে একটি সংঘর্ষের ঘটনায় একজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বলে শুনেছি। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে অপহৃত ব্যাংক কর্মকর্তা উদ্ধার
পরবর্তী নিবন্ধহত্যার হুমকিসহ নানা হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন