হত্যার হুমকিসহ নানা হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৪ এপ্রিল, ২০২৪ at ১০:০৮ অপরাহ্ণ

সাতকানিয়া উপজেলার আমিলাইশ ইউনিয়নের প্রভাবশালী চক্রের বিরুদ্ধে মামলা হামলাসহ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ডেন্টাল টেকনিশিয়ান সঞ্জয় কান্তি দে’র পরিবার।

রোববার নগরীর চট্টগ্রাম একাডেমি মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে সঞ্জয় বলেন, আমি পরিবারের একমাত্র সন্তান। আমার সম্পত্তি ও টাকা পয়সা হাতিয়ে নিতে আমার কয়েকজন প্রতিবেশি আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। তাদের নির্যাতনে আমি ও আমার পরিবার অতিষ্ঠ।

গত কয়েকদিন ধরে তারা আমার ঘরে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। এমনকি আমার প্রাণনাশেও হুমকি দেন। আমাকে ডিবি পুলিশের নাম ভাঙিয়ে আমার রুমে ইয়াবা ঢুকিয়ে দিয়ে ফাঁসানোর চেষ্টা করেছে তারা।

স্থানীয় এবং বাড়ির মালিক বিষয়টি টের পেলে নামধারী ডিবি পুলিশ পালিয়ে যেতে সক্ষম হয়। আমি চ্যালেঞ্জ করতে বলতে পারি, আমার পরিবার বা আমি যদি কোনো মাদকের সাথে সংশ্লিষ্ট থাকি তাহলে দেশের আইনে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক। আর যদি না হয়, তাহলে তারা যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে ইয়াবা ব্যবসায়ী বলে বলে মান ক্ষুন্ন করছে, তার বিচার চাই।

আমি তাদের সাথে প্রতিবাদ দেখাতে গেলে, আমাকে রীতিমতো মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি বাঁচতে চাই, আমার বাবা মা, বউ বাচ্চাদের সুন্দর জীবন দিতে চাই। আমার পরিবারের জন্য আমি ছাড়া আর কেউ নেই। আমার কিছু হলে তারা নিঃস্ব হয়ে যাবে। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করি।

পূর্ববর্তী নিবন্ধমহেশখালীতে ড্র সমিতির লটারি নিয়ে সং’ঘর্ষে যুবক নিহত
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা