ব্যানারে সাবেক ভূমিমন্ত্রীর এপিএসের ছবি নিয়ে হট্টগোল, একাংশের সভা বয়কট

কর্ণফুলীতে যুবলীগের বর্ধিত সভা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৪ মে, ২০২৪ at ৭:১১ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভায় ব্যানারে সাবেক ভূমিমন্ত্রীর এপিএস রিদুওয়ানুল করিম চৌধুরী সায়েমের ছবি থাকাকে কেন্দ্র করে দুপক্ষ বিবাদে জড়িত হয়। এসময় সভায় হট্টগোল শুরু হয় এবং এক পর্যায়ে যুবলীগের একাংশের নেতাকর্মীরা বর্ধিত সভা বয়কট করে বলে জানা গেছে।

গত রবিবার রাত ৯ টায় কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যার ইউনিয়নের এইচটি কনভেনশন হলে এ ঘটনা ঘটে। সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন ও অন্যান্য নেতারা।

জানা গেছে, গত রবিবার রাতে যুবলীগের বর্ধিত সভা শুরু হলে কয়েকজন নেতা ব্যানারে সাবেক ভূমিমন্ত্রীর এপিএস রিদুওয়ানুল করিম চৌধুরী সায়েমের ছবি থাকা নিয়ে আপত্তি জানান। তারা যুবলীগের কোন গঠনতন্ত্র অনুযায়ী এপিএসের ছবি লাগানো হয়েছে তা জানতে চান। এসব বিষয়ে কর্ণফুলী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা মাহবুব বলেন, বর্ধিত সভার ব্যানারে এপিএসের ছবি গঠনতন্ত্রের কোন ধারা মতে দেওয়া হয়েছে জানতে চেয়েও উত্তর পাইনি। উল্টো বাধার সম্মুখীন হয়েছি। যার কারণে আমরা সভা বয়কট করেছি।

এ ব্যাপারে জানতে চাইলে কর্ণফুলী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক বলেন, বর্ধিত সভায় বক্তারা যার যার মত করে বক্তব্য রাখতে পারেন। ছবি নিয়ে অভিযোগ করার পর তারা দ্রুত সভা থেকে চলে যান। জবাব দেওয়ার সুযোগও দেননি তারা।

পূর্ববর্তী নিবন্ধচুনতি অভয়ারণ্যে অর্ধগলিত লাশ, উদ্ধার করা যায়নি বন্যহাতির আনাগোনায়
পরবর্তী নিবন্ধখাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় কাল আধাবেলা অবরোধের ডাক ইউপিডিএফের